Pages

Categories

Search

আজ- বৃহস্পতিবার ২০ সেপ্টেম্বর ২০১৮

গাজীপুর পোশাক কারখানায় বয়লার বিস্ফোরণে নিহত নওগাঁর পায়েলের দাফন সম্পন্ন

জুলাই ৫, ২০১৭
নওগাঁ, শোক সংবাদ
No Comment

আব্দুর রউফ রিপন, নওগাঁ প্রতিনিধি: গাজীপুর সিটি কর্পোরেশনের কাশিমপুরের নয়াপাড়া এলাকায় মাল্টি ফ্যাবস লিমিটেড নামের একটি পোশাক কারখানায় বয়লার বিস্ফোরণে নিহত নওগাঁর যুবক আমিরুজ্জামান আমির পায়েলের (২৭) দাফন সম্পন্ন হয়েছে। বুধবার সকাল ৯টায় তার গ্রামের বাড়ি জেলার মহাদেবপুর উপজেলার সাড়তা গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জানা যায়, দুই ভাই ও দুই বোনের মধ্যে পায়েল দ্বিতীয়। শহরের পার-নওগাঁ চকরামপুর মহল্লায় বাসিন্দা। গত ছয় বছর আগে তার বাবা আজিজুল ইসলাম মারা যান। মা পুষ্প বেওয়া একজন গৃহিনী। পরিবারে টানাপোড়নের মধ্য দিয়েও পায়েল বগুড়া পলিটেকনিক কলেজ থেকে ইলেকট্রিক বিষয়ের উপর ডিপ্লোমা পাশ করে। এরপর ঢাকা উত্তরা বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি করার পাশাপাশি পাঁচ বছর থেকে মাল্টি ফ্যাবস লিমিটেডে ইলেকট্রিক ইঞ্জিনিয়ার পদে চাকুরি শুরু করে পায়েল।
গত দুই বছর আগে পড়াশুনা শেষ হলেও সেখানেই সে ফুল টাইম চাকুরি করে। আর পায়েল ছিল পরিবারের একমাত্র উপার্জনকারী। ঘটনার দিন পায়েল সহ আরো কয়েকজন সেখানে দায়িত্বরত ছিল। সোমবার সন্ধ্যার দিকে ওই কারখানায় বিকট শব্দে বয়লার বিস্ফোরণ ঘটে। এতে কারখানার চারতলা ভবনের দু’তলা পর্যন্ত একপাশের অংশ ধসে পড়ে। এ ঘটনায় পায়েল নিহত হয়।

পায়েলের মরদেহ গাজীপুর হাসপাতালে ময়নাদন্তের পর মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে শহরের পার-নওগাঁ চকরামপুর মহল্লায় পৌছে। আত্মীয়স্বজন একনজর দেখার জন্য ভীড়জমে। মা ও বোন পায়েলের মরদেহের পাশে বিলাপ করছিল ও বার বার মূর্ছা যাচ্ছিল। বুধবার সকাল ৮টায় প্রথম নামাযে জানাযা অনুষ্ঠিত হয়। এরপর তার গ্রামের বাড়ি জেলার মহাদেবপুর উপজেলার সাড়তা গ্রামে সকাল ৯টায় দ্বিতীয় নামাযে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এলাকায় এখনও শোকের ছায়া বিরাজ করছে।