Pages

Categories

Search

আজ- বুধবার ১৯ সেপ্টেম্বর ২০১৮

গাজীপুর আদালতের সেরেস্তাদার অপহরণ, থানায় মামলা



গাজীপুর দর্পণ রিপোর্ট : গাজীপুর জেলা জজ আদালতের সেরেস্তাদার (প্রধান তুলনাকারী) আব্দুর রহিমকে অপহরণের অভিযোগে মামলা হয়েছে। অপহৃত আব্দুর রহিমের মেয়ে রোমানা আইরিন বাদি হয়ে শনিবার দিবাগত রাতে জয়দেবপুর থানায় মামলাটি দায়ের করেন ।
এজাহার সূত্রে ও আব্দুর রহিমের সহকর্মী মো: শাহীন আলম জানান, গাজীপুর জেলা জজ আদালতের নিয়োগ পরীক্ষার দায়িত্ব পালন শেষে আব্দুর রহিম শনিবার বিকাল ৫টার দিকে অফিস ত্যাগ করে বাসায় ফিরছিলেন। পথে কে বা কারা তাকে অপরহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। রাত সাতটার দিকে আব্দুর রহিমের মোবাইল নম্বর থেকে তিনি নিজেই ফোন করে তার বিপদের কথা সহকর্মী শাহীন আলমকে জানান। তখন ওই ব্যাক্তিরা আব্দুর রহিমকে মারধর করলে আব্দুর রহিম তাদেরকে এক লাখ টাকা দিতে বলে। এ সময় অপহরণকারীরা ৬টি মোবাইল নম্বর দেয় এবং প্রত্যেকটিতে ১০ হাজার টাকা করে বিকাশের মাধ্যমে ৬০ হাজার টাকা পাঠানো হয়। এর পরও অপহরণকারীরা আব্দুর রহিমকে না ছেড়ে রাত সাড়ে ১১টায় আব্দুর রহিমের মোবাইল থেকে তার স্ত্রীর মোবাইলে ফোন করে অপহরণকারীরা তাকে জানায় তার স্বামী তাদের নিকট আটক আছে। তাকে ছাড়াতে হলে মুক্তিপণ বাবদ ৫ লাখ টাকা দাবি করে। অন্যথায় তাকে হত্যা করে লাশ গুম করার হুমকি দেয়। এর পর থেকে আব্দুর রহিমের ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ রয়েছে।
আব্দুর রহিম কালিয়াকৈর উপজেলার কাঞ্চনপুর গ্রামের মেজবাহ উদ্দিনের ছেলে। তিনি গাজীপুর সিটি কর্পোরেশনের তরুবিথী এলাকায় থাকেন।
এ ব্যাপারে জয়দেবপুর থানার অফিসার আমিনুল ইসলাম জানান, অপহৃতকে উদ্ধার এবং অপহরণকারীদের গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম অভিযান পরিচালনা করছে।