Pages

Categories

Search

আজ- সোমবার ২৪ সেপ্টেম্বর ২০১৮

গাজীপুরে ৬তলা ভবন থেকে নারীর গলাকাটা লাশ উদ্ধার

muder
নিজস্ব প্রতিবেদক, : গাজীপুরে সিটি করপোরেশনের চান্দনা এলাকার একটি ৬তলা ভবনের তালাবদ্ধ কক্ষ থেকে অজ্ঞাত এক নারীর (২৫) গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে চান্দনা এলাকার আমির আলীর বাড়ির থেকে ওই লাশটি উদ্ধার করা হয়।

জয়দেবপুর থানার ভোগড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই জাকির হোসেন বাসার কেয়ারটেকার আবদুল মজিদ মিয়ার বরাত দিয়ে জানান, গার্মেন্টস কর্মচারি পরিচয়ে ২/৩ মাস আগে এক যুবক মাসিক সাড়ে ৩ হাজার টাকায় ওই বাড়ির একটি কক্ষ ভাড়া নেয়। গত সোমবার রাত ১০টার দিকে ভাড়াটিয়া ওই যুবক একনারী ও এক ব্যক্তিকে মামা-মামী পরিচয়ে দিয়ে বাসায় নিয়ে আসে। পরদিন সকাল থেকে ওই কক্ষের দরজা বাহির থেকে তালাবদ্ধ ছিল। বৃহস্পতিবার সকালে কক্ষ থেকে দুর্গন্ধ বের হলে অন্য ভাড়াটিয়াদের সন্দেহ হয়। পরে বিষয়টি পুলিশকে জানানো হয়। পুলিশ গিয়ে তালা ভেঙ্গে কক্ষের খাটের উপর থেকে ওই নারীর গলাকাটা লাশ উদ্ধার করা হয়

তিনি আরো জানান, নিহতের পরণে খয়েরি রংয়ের প্রিন্টের সেলোয়ার-কামিজ রয়েছে। লাশটি ময়না তদন্তের জন্যে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহামদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ওই দুই যুবককে গ্রেফতার এবং নিহতের নাম পরিচয় উদ্ধারের চেষ্টা চলছে।