Pages

Categories

Search

আজ- বৃহস্পতিবার ১৫ নভেম্বর ২০১৮

গাজীপুরে ৬টি ককটেল ও জিহাদী বই উদ্ধার, গ্রেফতার ৩

নভেম্বর ৬, ২০১৩
গাজীপুর সদর, রাজনীতি, শীর্ষ সংবাদ
No Comment

গাজীপুর দর্পণ রিপোর্ট ঃ নির্দলীয় তত্বাবধায়ক সরকারের দাবীতে ১৮ দলের ডাকা টানা ৬০ ঘন্টা হরতালের শেষ দিনে বুধবার গাজীপুর মহানগরীর টঙ্গী আনারকলি সিনেমা হলের সামনে থেকে ২টি ককটেলসহ ১ যুবককে এবং ও জয়দবেপুর থানা পুলিশ শিমুলতলী থেকে ৪টি ককটেলসহ ২ শিবিরকর্মীকে গ্রেফতার করা হয়েছে।
টঙ্গী থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, সকাল ৭টায় হরতালে পিকেটিংয়ের জন্য ককটেল বিস্ফোরণের প্রস্তুতিকালে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ টংগীর আনারকলি সিনেমা হলের সামনে থেকে দুটি ককটেলসহ এক যুবককে গ্রেফতার করেছে। এসময় তার অপর ২ সহযোগি পালিয়ে যায়। গ্রেফতারকৃত যুবকের নাম রুবেল (২৫)। তার বাড়ী নোয়াখালীর সোনাইমুড়ি থানার কৃষ্ণা গ্রামের আঃ মজিদের ছেলে। সে টংগীর বউবাজার এলাকায় ভাড়া থাকতো। ককটেল দুটি থানায় রাখা হয়েছে।
অপরদিকে জয়দবেপুর থানার এ এস আই বিশ্বজিত জানান, সকাল ১১টায় জয়দেবপুরের শিমুলতলী এলাকায় তার নেতৃত্বে পুলিশ চেকপোস্ট বসিয়ে তল্লাশী করার সময় একটি মোটর সাইকেল আরোহী ২ শিবির কর্মীর ব্যাগ তল্লাশি করে ৪টি ককটেল ও ৪০টি জিহাদী বই উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো নুরুল ইসলাম (২৮) ও আরিফ (২৫)। তাদেও বাড়ী গাজীপুরের শ্রীপুর উপজেলায়। তারা ককটেল ও জিহাদী বই নিয়ে গাজীপুরের চতর বাজার এলাকার দিকে যাচ্ছিল। ককটেলসহ তাদের জয়দেবপুর থানায় রাখা হয়েছে।