Pages

Categories

Search

আজ- বুধবার ২৬ সেপ্টেম্বর ২০১৮

গাজীপুরে ৫ গাড়িতে অগ্নিসংযোগ

রাজীব সরকার ঃ
গাজীপুর জেলা শহর, চান্দনা-চৌরাস্তা ও টঙ্গী এলাকায় বিরোধী দলের ঢাকা হরতালের আগের দিন শনিবার সন্ধ্যায় পাঁচটি গাড়িতে অগ্নিসংযোগ করেছে দূর্বৃত্তরা। পরে গাজীপুর ও টঙ্গী ফায়ার স্টেশনের কর্মীরা আগুন নেভায়। তবে ওইসব অগ্নিকান্ডে কেউ হতাহত হননি।
গাজীপুর ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আবু জাফর আহমেদ জানান, শনিবার সন্ধ্যা ৭টার দিকে দূর্বত্তরা চান্দনা চৌরাস্তার কিছু দক্ষিণে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি টেক্সিক্যাব, একটি কাভার্ডভ্যান ও একটি পিক-আপে অগ্নিসংযোগ করে দ্রুত পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট প্রায় এক ঘন্টা চেষ্টা করে আগুন নেভায়।  আগুনে টেক্সি ক্যাবের অধিকাংশ এবং কাভার্ড ভ্যান ও পিক-আপের সামনের অংশ ক্ষতিগ্রস্থ হয়েছে। এ ঘটনার পরপর জেলা শহরের জোরপুকুর এলাকায় দূর্বৃত্তরা আরো একটি পিক-আপে অগ্নিসংযোগ করে। আগুনে পিক-আপটির সামনের সিট পুড়ে গেছে। পরে দমকল কর্মীরা গিয়ে গাড়িটির আগুন নেভায়।

অপরদিকে টঙ্গী ফায়ার স্টেশনের স্টেশন অফিসার সাংবাদিকদের জানান, শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে টঙ্গী ব্রীজ এলাকায় যাত্রীবেশে দুর্বৃত্তরা সু-প্রভাত সার্ভিসের একটি বাসে আগুন ধরিয়ে দেয় এবং বাস থেকে নেমে পালিয়ে যায়। পরে আগুন গাড়ির ভেতরে ছড়িয়ে পড়ে এবং ভেতরের আসনগুলোর অধিকাংশই পুড়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দমকল কর্মীরা আগুন নেভায়। পুলিশ ধারণা করছে হরতাল সমর্থকরাই ওইসব গাড়িতে অগ্নিসংযোগের ঘটনা ঘটিয়েছে।