Pages

Categories

Search

আজ- শুক্রবার ১৬ নভেম্বর ২০১৮

গাজীপুরে ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার \ একজনের দুই বছরের কারাদন্ড

সেপ্টেম্বর ১৩, ২০১৩
কালিয়াকৈর
No Comment

কালিয়াকৈর প্রতিনিধি:

গাজীপুরের কালিয়াকৈর থেকে ২১৫ পিস ইয়াবা ও দেড় কেজি গাজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, যশোর জেলার অভয় নগর উপজেলার মৃত মাহমুদুল ইসলামের মেয়ে মুন্নী ইসলাম (৩৫), নরসিংদী সদর উপজেলার হাজীপুর গ্রামের দেলোয়ার হোসেন (৩৮) ও তার স্ত্রী সেলিনা বেগম (৩২) এবং কালিয়াকৈর উপজেলার নাওলা এলাকার মৃত এছহাক আলীর ছেলে বাদশা মিয়া (৪০)।

পুলিশ সূত্রে জানা গেছে, কালিয়াকৈর উপজেলার পূর্ব মৌচাক এলাকার আনিসের বাড়ীতে বুধবার রাতে অভিযান চালিয়ে ২১৫ পিস ইয়াবসহ দেলোয়ার, সেলিনা ও মুন্নিকে গ্রেপ্তার করা হয়। অপর দিকে নওলা এলাকা থেকে গাজা বিক্রি করার সময় হাতেনাতে দেড় কেজি গাজাসহ বাদশা মিয়াকে গ্রেপ্তার করা করে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে নির্বাহী ম্যাজিষ্ট্রেট নাছরিন আলম সাথী নেতৃত্বে ভ্রাম্যমান আদালত বসানো হয়। পরে ভ্রাম্যমান আদালত গাজা ব্যবসায়ী বাদশা মিয়াকে ২০ হাজার টাকা জরিমানা ও ২ বছরের সশ্রম কারাদন্ডাদেশ দেন। এবং ওই গাজা পুড়িয়ে ফেলার নির্দেশ দেওয়া হয়। অপর ৩ আসামীকে গাজীপুর কোর্ট হাজতে প্রেরন করা হয়।

কালিয়াকৈর থানার এ এস আই সেকান্দার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বাদশার নামে মাদক ব্যবসার অনেক অভিযোগ রয়েছে এবং  ওর সাথে আরো কয়েকজন জড়িত আছে। তাদেরকেও দ্রুত গ্রেপ্তার করা হবে।