Pages

Categories

Search

আজ- সোমবার ২৭ মে ২০১৯

গাজীপুরে ১৮ দলের বিক্ষোভ মিছিল

নভেম্বর ২৪, ২০১৩
কালিয়াকৈর, গাজীপুর, রাজনীতি
No Comment

BNP_Kaliakair__Misil-_Really_pic-_24-11-2013[1]
রাজীব সরকার ঃ
১৮ দলীয় জোটের ডাকা কেন্দ্রীয় কর্মসূটির অংশ হিসেবে রোববার গাজীপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সকালে গাজীপুর শহরে ও  চান্দনা চৌরাস্তায় পৃথক সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে। শহরের দলীয় কার্যালয়ের সামনে বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলনের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাবেক এমপি হাসান উদ্দিন সরকার, মীর হালিমুজ্জামান ননী, ডাঃ মাজহারুল আলম, সাখাওয়াৎ হোসেন সবুজ, হান্নান মিয়া হান্নু এবং চান্দনা চৌরাস্তায় জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক মোঃ সোহরাব উদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জামায়াতের গাজীপুর সদর উপজেলা জামায়াতের আমীর মোঃ হোসেন আলী ও সেক্রেটারী মোঃ আজাহারুল ইসলাম, বিএনপির বশির আহমেদ বাচ্চু, হাজী শহীদুল ইসলাম, ইসলামী ঐক্যজোটের নেতা মাওলানা ফজলুল রহমান, আঃ রশিদ ঢালী প্রমুখ। পরে একটি বিশাল মিছিল গাজীপুর শহরের ও চান্দনা চৌরাস্তার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

অপর দিকে মহাজোট সরকারের নতুন মন্ত্রী পরিষদ গঠনের প্রতিবাদ ও নিরপেক্ষ নির্দলীয় তত্ত¡াবধায়ক সরকারের দাবিতে কালিয়াকৈর বিক্ষোভ মিছিল করেছে ১৮ দল।
বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য হুমায়ুন কবীর খানের নেতৃত্বে সকালে কালিয়াকৈর বাসষ্ঠ্যান্ডে অবস্থিত বিএনপি অফিসের সামনে থেকে ওই বিক্ষোভ মিছিলটি ঢাকা-টাঙ্গাইল মহাসড়কসহ বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে কালিয়াকৈর কলেজ রোডের মোড়ে গিয়ে শেষ হয়। মিছিল শেষে প্রতিবাদ সভায় কালিয়াকৈর পৌরসভার মেয়র ও বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মজিবুর রহমান বক্তব্য রাখেন। অন্যান্যের মধ্যে প্রাক্তন উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ, রেজভী আহমেদ দুলাল, পারভেজ আহমেদ, জামায়াতে ইসলামী কালিয়াকৈর উপজেলা সেক্রেটারী মোহাম্মদ আলী বক্তব্য রাখেন।