Pages

Categories

Search

আজ- শনিবার ২০ এপ্রিল ২০১৯

গাজীপুরে হোতাপাড়া এলাকায় পুলিশের বিশেষ অভিযান শুরু


গাজীপুর দর্পণ রিপোর্ট : গাজীপুরে জঙ্গীবাদ, মাদক ও সন্ত্রাস নিমূলের বিশেষ অভিযানে শুরু করেছে জেলা পুলিশ। শনিবার বিকেল ৩টা থেকে গাজীপুর সদর উপজেলার হোতাপাড়া ফাঁড়ির আওতাধীন এলাকাকে ৪৫ ভাগ করে একযোগে এ অভিযান পরিচালিত হচ্ছে।
অভিযানের সময় পুলিশ এলাকাবাসীর কাছে জঙ্গী ও সন্ত্রাসীদের বিরুদ্ধে সচেতনতামূলক লিফলেট বিতরণ করবে।
এর আগে দুপুরে গাজীপুর জেলা পুলিশ লাইনে অভিযানে সম্পর্কে অংশ নেয়া পুলিশ সদস্যদের উদ্দেশ্যে বিফিং দেন গাজীপুর অতিরিক্তি পুলিশ সুপার মোহাম্মদ সুলাইমান।
পুলিশ সুপারের কার্যালয়ের বিশেষ শাখার ইন্সপেক্টর মো: মুমিনুল ইসলাম (ডিআই-২) জানান, হোতাপাড়া পুলিশ ফাড়ির আওতাধীন গাজীপুর সদর উপজেলার মির্জাপুর, পিরুজালী, ভাওয়ালগড় এবং গাজীপুর সিটি করপোরেশনের কয়েকটি ওয়ার্ড এলাকাকে ৪৫ ভাগে বিভক্ত করে একযোগে এ অভিযান পরিচালিত হচ্ছে। অভিযানে ৫ শতাধিক পুলিশ পুলিশ অংশ নিচ্ছেন।
উল্লেখ্য, এর আগে গত ২৩ এপ্রিল টঙ্গী থানাধীন ১৫টি ওয়ার্ডে একইভাবে অভিযান চালিয়ে পুলিশ বিপুল পরিমাণ জিহাদী বই, তিনটি দেশীয় অস্ত্র, মাদক ও দুই নারীসহ ১০জনকে, ২৯ এপ্রিল গাজীপুর জেলা শহরসহ ৯টি ওয়ার্ডে অভিযানে ককটেল, চাপাতি, ইয়াবা ট্যাবলেট ও বিয়ারসহ ২০ জনকে এবং ৬ মে ভোগড়া ফাড়ির এলাকায় অভিযানে ২ কেজি গাজা, ৫৫ পিছ ইয়াবা ট্যাবলেট, একটি ছোড়া ও একটি চাপাতিসহ চার জনকে গ্রেপ্তার করা হয়।