Pages

Categories

Search

আজ- শুক্রবার ১৬ নভেম্বর ২০১৮

গাজীপুরে সড়ক দূর্ঘটনায় ৩ জন নিহত, আহত-৪

SAMSUNG CAMERA PICTURES

গাজীপুর দর্পণ রিপোর্ট:
গাজীপুর সিটি করর্পোরেশনের সালনা এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় তিন জন নিহত হয়েছে। আহত হয়েছে তিন যুবক। নিহতরা হলেন কুড়িগ্রামের অলিপুর উপজেলা দড়িকিশোরপুর গ্রামের জয়নুল আবেদিনের ছেলে মো. আনিছুর রহমান(৩২), একই উপজেলার সাদারগাও গ্রামের মৃত আক্তার ব্যপারির ছেলে মো. শাহজাহান মিয়া(৩৫) এবং ঝালকাঠির সদর উপজেলার গাপখান গ্রামের রাসেল মাহমুদের স্ত্রী ডলি আক্তার(২২)।
আহতরা হলো জিয়াউর রহমান(৩৫), মো. মামুন(৩০) ও রুবেল হোসেন(২০)। তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

নাওজোড় হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মো. কাউছার জানান, মঙ্গলবার সকালে ১১টার দিকে গাজীপুর সিটি করপোরেশনের সালনা এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যাত্রীবাহি একটি লেগুনা নিয়ন্ত্রণ হারিয়ে দাড়িয়ে থাকা একটি কাভার্ডভ্যানের সাথে সংঘর্ষ হয়। এসময় লেগুনার চালকসহ ৫যাত্রী আহত হন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক আনিছুর ও শাহজাহারকে মৃত ঘোষণা করেন।

এদিকে সোমবার রাতে ডলি নামের ওই পোশাক শ্রমিক সালনা টিএনটি গেট এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশ দিয়ে হেটে বাসায় ফেরার পথে পিকআপ চাপায় গুরুতর আহত হয়। পরে স্থানীরা তাকে উদ্ধার করে গাজীপুরে শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। সে দিঘিরচালা এলাকায় শাহআলমের বাড়ি ভাড়া থেকে স্থানীয় বটম গ্যালারী নামক পোশাক কারখানায় কাজ করতো।