Pages

Categories

Search

আজ- বৃহস্পতিবার ২২ নভেম্বর ২০১৮

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় আহত আরো এক পুলিশ কনস্টেবলের মৃত্যু

মার্চ ১৬, ২০১৬
আইন- আদালত, গাজীপুর, দূর্ঘটনা, সড়ক
No Comment

Bangladesh-policeনিজস্ব প্রতিবেদক:

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় আহত আরো একজন পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে ঢাকার পপুলার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত কনস্টেবলের নাম মো. মানিক মিয়া (৩৫)। তিনি ময়মনসিংহের কতোয়ালী থানার শয্যামালা এলাকার মো. মোজাম্মেল হকের ছেলে। কনস্টেবল মানিক মিয়া জয়দেবপুর থানার হোতাপাড়া পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন।

জয়দেবপুর থানার হোতাপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নাজমুল হক জানান, গত শনিবার ওই ফাঁড়ির এএসআই হারুন অর রশীদ দুই জন পুলিশ কনস্টেবল নিয়ে একটি মাইক্রোবাসে করে এলাকায় রাত্রিকালীন টহল দিচ্ছিলেন। ওই দিন ভোর ৪টার দিকে পুলিশের বহনকারী মাইক্রোবাসটি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাঘের বাজারের পুষ্পদাম এলাকায় পৌছলে ওই স্থানে বিকল হয়ে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পিছনে সজোরে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসের সামনের অংশ দুমড়ে মুছড়ে যায়।

ঘটনাস্থলেই এএসআই হারুন নিহত হয় এবং কনষ্ট্রেবল মানিক মিয়া, আব্দুল জব্বার ও মাইক্রোবাসের চালক ফারুক গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়। পরে আহত মানিক মিয়া ঢাকার পপুলার হাসপাতালে চিকিৎসাধীন থাকাবস্থায় মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে মারা যায়।