Pages

Categories

Search

আজ- বুধবার ১৪ নভেম্বর ২০১৮

গাজীপুরে স্পট মিটারিং কার্যক্রম অনুষ্ঠিত


গাজীপুর দর্পণ রিপোর্ট : গাজীপুর সিটি করপোরেশনের ২নং ওয়ার্ডের লোহাকৈর এলাকায় স্পট মিটারিং কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতির কোনাবাড়ী জোনাল অফিসের আওতাধীন লোহাকৈর এলাকায় সোমবার (৫ ফেব্রæয়ারি) সকালে এ কার্যক্রম শুরু হয়।

স্পট মিটারিং কার্যক্রমের নেত্রীত্ব দেন গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতির কোনাবাড়ী জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার প্রকৌশলী মো. শিহাব হোসাইন ও সহকারী জেনারেল ম্যানেজার (ওএন্ডএম) প্রকৌশলী মো. আশিকুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন, কোনাবাড়ী জোনাল অফিসের ইসি মো. মাকসুদুর রহমান, জুনিয়র প্রকৌশলী কালিপদ সরকার ও সোহেল আলম, লোহাকৈর অভিযোগ কেন্দ্রের ইনচার্জ গোলাম কিবরিয়া (এল টি)সহ গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা কর্মচারী ও এলাকাবাসী।

কোনাবাড়ী জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার প্রকৌশলী মো. শিহাব হোসাইন বলেন, দালালদের হাত থেকে গ্রাহক হয়রানি বন্দ করতে একদিন ব্যাপি স্পট মিটারিং কার্যক্রম ব্যবস্থা চালু করা হয়েছে। এতে গ্রাহক সেবার মান বৃদ্ধি পাবে। গাজীপুর পল্লী বিদ্যুতের আওতাধীন সকল এলাকায় পর্যায়ক্রমে এ কার্যক্রম পরিচালনা করা হবে।

তিনি আরো জানান, এ কার্যক্রমে গ্রাহক আবেদন করলে, ওয়ারিং পরিদর্শন করে তখনই নির্ধারিত ফি ও প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে সঙ্গে সঙ্গে গ্রাহকদের নতুন সংযোগ দেওয়া হচ্ছে।