Pages

Categories

Search

আজ- সোমবার ১২ নভেম্বর ২০১৮

গাজীপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড

20150520death-sentence-nnbd
নিজস্ব প্রতিবেদক:

গাজীপুরে স্ত্রী হত্যর দায়ে স্বামী কাওসার সিকদারকে মৃত্যুদন্ড দিয়েছে আদালত। আজ ৫ এপ্রিল দুপুরে গাজীপুর দায়রা জজ আদালতের বিচারক এ কে এম এনামুল হক এই রায় ঘোষণা করেন। ফাঁসির দন্ড প্রাপ্ত পলাতক আসামী কাওছারকে গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে মৃত্যু নিশ্চিতের নির্দেশ দেয় আদালত।

মামলার বিবরণ ও আদালত সূত্রে জানা যায়, বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার বাদলপাড়া গ্রামের আছমত আলী সিকদারের ছেলে সোয়েটার ফ্যাক্টরীর শ্রমিক মো: কাওছার সিকদার ২০১১ সালের ২৯ আগষ্ট নাজরিনা খাতুনকে বিয়ে করে গাজীপুর মহানগরের খাইলকুর এলাকার রাজু মিয়ার বাড়িতে ভাড়া থাকতো।

একই বছরের ৯ ডিসেম্বর স্বামী কাওছার স্ত্রী নাজরিনা খাতুনকে পিটিয়ে হত্যা করে। ঘটনার পর স্বামী কাওছারকে এলাকাবাসী আটক করে পুলিশে দেয়। এঘটনায় জয়দেবপুর থানায় হত্যা মামলা দায়ের করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মো: আশরাফুজ্জামান আসামী কাওছারকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট দাখিল করে। আদালত আসামী কাওছারের বিরুদ্ধে ৩০২ ধারায় অভিযোগ গঠন করে।

দীর্ঘ শুনানী শেষে মঙ্গলবার গাজীপুর দায়রা জজ আদালতের বিচারক এ কে এম এনামুল হক আসামীকে মৃতু্যদন্ড ও দশ হাজার টাকার রায় ঘোষণা করেন। পলাতক আসামীর অনুপস্থিতিতে আদালতের বিচারক এই রায় ঘোষণা করেন। আসামী গ্রেফতার বা আত্মসমর্পণ করলে এই রায় কার্যকর হবে।

রাষ্ট্র পক্ষে মামলা পরিচালনা করেন পিপি আলহাজ্ব মো: হারিছউদ্দিন আহম্মেদ এবং আসামী পক্ষে মামলা পরিচালনা করেন এড. মো: অহিদুজ্জামান আকন তমিজ।