Pages

Categories

Search

আজ- বুধবার ২৭ মার্চ ২০১৯

গাজীপুরে স্কুল শিক্ষিকার লাশ উদ্ধার


গাজীপুর দর্পণ রিপোর্ট : গাজীপুর সিটি করপোরেশনের কোণাবাড়ির বাঘিয়া এলাকা থেকে মোছা: মমতাজ (৫৫) নামে এক স্কুল শিক্ষিকার লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে লাশটি উদ্ধার করা হয়।
নিহত মোছা: মমতাজ পরিবারসহ ঢাকার তেজগাঁও পশ্চিম নাখালপাড়া এলাকায় বসবাস করে স্থানীয় একটি কিন্ডার গার্ডেন স্কুলে শিক্ষকতা করতেন। তিনি গাজীপুর সিটি করপোরেশনের বাঘিয়া এলাকার মৃত বছির উদ্দিন সরকারের মেয়ে।
গাজীপুর মেট্টোপলিটন পুলিশের কোণাবাড়ি থানার এসআই মাইকেল বর্নিক ও স্থানীয়রা জানান, সকালে মোছা: মমতাজের বাবার বাড়ি থেকে প্রায় ১ কিলোমিটার দূরে বাঘিয়া এলাকা মন্ডলবাড়ি রোড়ের পাশে ইটার সীমানা প্রাচীর দেয়া ফাঁকা জায়গায় তার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে সকাল সাড়ে ৯টার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।
নিহতের পরিবারের সদস্যদের বরাত দিয়ে এসআই আরো জানান, শুক্রবার বিকেলে তিনি বাবার বাড়ি গাজীপুর মহানগরের বাঘিয়া আসার জন্য ঢাকার বাসা থেকে বের হন। কিšুÍ তিনি বাবার বাড়িতেও যান নি। মৃত্যুর কারণ জানা যায়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।