Pages

Categories

Search

আজ- সোমবার ২৭ মে ২০১৯

গাজীপুরে স্কুল ছাত্রী উত্যক্ত: স্কুল বাসের চলকের কারাদন্ড

গাজীপুর দর্পণ রিপোর্ট : গাজীপুরের শ্রীপুর উপজেলায় মঙ্গলবার দুপুরে এক স্কুল বাসে উত্যক্তের অভিযোগে একই স্কুলের বাস চলককে তিন দিনের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।
দন্ডিত মো. ফারুক মিয়ার (২৭), পিতার নাম মো. জলিল মিয়া, বাড়ি হবিগঞ্জে এবং রাজেন্দ্রপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের বাসের (ঢাকা মেট্রো-ব ১১-১০৮৫) চালক। গাজীপুরের শ্রীপুরের মাওনা চৌরাস্তায় এ ঘটনা ঘটেছে।

মাওনা হাইওয়ে থানার ওসি মো. দেলোয়ার হোসেন জানান, তিনি দুপুরের দিকে শ্রীপুর উপজেলার মাওনা চৌরাস্তা এলাকায় দায়িত্বপালন করছিলেন। এসময় ওই ছাত্রী মাওনা-চৌরাস্তায় এলাকায় পৌঁছলে রাজেন্দ্রপুর ক্যান্টমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের বাস থেকে নামতে গেলে বাসেক চালক তাকে উত্যেক্ত শুরু করে। এসময় বাসে ওই ভিক্টিম ছাড়া অন্য কোন ছাত্রী ছিল না। অন্য ছাত্রীরা যার যার গন্তব্যে আগেই বাস থেকে নেমে গিয়েছিল। ঘটনাটি ওই পুলিশ কর্মকর্তার নজরে এলে ছাত্রীকে উদ্ধার করেন এবং চালককে আটক করেন।
শ্রীপুর থানার ওসি মো. জাবেদুল ইসলাম জানান, পরে পুলিশ বাস চালককে ভ্রাম্যমান আদালতে উপস্থাপন করলে বিচারক শ্রীপুর উপজেলা ইউএনও রেহেনা আক্তার তাকে ৩ দিনের কারাদন্ড প্রদান করেন। তাবে বিকেলে কারাগারে পাঠানো হয়েছে।

ওসি দেলোয়ার হোসেনজানান, ভিক্টিম রাজেন্দ্রপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলের ৮ম শ্রেণীর শিক্ষার্থী। তার মা স্থানীয় একটি স্কুলের শিক্ষিকা। তারা মাওনা চৌরাস্তায় এলাকায় ভাড়া থাকে। ছাত্রীটি বিদ্যালয়ে প্রতিষ্ঠানের গাড়ীতে করে যাতায়াত করে বিদ্যালয়ের যাতায়ত করে। সে প্রতিদিন মাওনা চৌরাস্তা থেকে গাড়ীতে উঠত আবার মাওনা চৌরাস্তায় এসে নামে। গত কিছুদিন ধরেই অভিযুক্ত গাড়ী চালক নানা ভাবে এই ছাত্রীকে উত্যক্ত করে আসছে।