Pages

Categories

Search

আজ- শনিবার ২২ সেপ্টেম্বর ২০১৮

গাজীপুরে সাড়ে ৭ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

এপ্রিল ২৩, ২০১৬
অপরাধ, টঙ্গী, মাদক
No Comment

Captureনিজস্ব প্রতিবেদক:
টঙ্গীর মাজার বস্তি এলাকা হতে প্রায় সাড়ে ৭ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে শনিবার গ্রেফতার করেছে র‌্যাব-১ এর সদস্যরা। এসময় তাদের কাছ থেকে নগদ টাকা ও মোবাইল সেটও উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গীর মাজার বস্তি এলাকার শ্রী কানাই রবি দাসের ছেলে শ্রী দুলাল রবি দাস (৩২), একই এলাকার মৃত প্রদীপ দাসের ছেলে শ্রী উত্তম দাস (১৮) এবং ঢাকা জেলার আশুলিয়া থানার কাঠগড়া সরকার বাড়ী রোড এলাকার মৃত সামেদ আলীর ছেলে মো. আবু বকর সিদ্দিক (২০)।

র‌্যাব জানায়, গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গীর মাজার বস্তি এলাকায় মাদক ব্যাবসায়ী খোকন সিকদারের বসত ঘরে মাদক বিক্রির জন্য কতিপয় মাদক ব্যবসায়ী অবস্থান করছে- এমন গোপন সংবাদ পেয়ে শনিবার বিকেলে সহকারী পুলিশ সুপার মো. আকরামুল হাসানের নেতৃত্বে র‌্যাব-১ এর একটি আভিযানিক দল সেখানে অভিযান চালিয়ে ৩ মাদক ব্যবসায়ীকে আটক করে।

এসময় তাদের কাছ থেকে ৭ কেজি ৩শ’ গ্রাম গাঁজা, মাদক বিক্রির নগদ ২ হাজার ৩৪০ টাকা এবং মাদক বিক্রির কাজে ব্যবহৃত একটি মোবাইল সেট উদ্ধার করা হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ওই বাড়ীর মালিক ও মাদক ব্যবসায়ী খোকন সিকদার (২৪) পালিয়ে যায়। সে ওই এলাকার মৃত তোতা মিয়া শিকদারের ছেলে। তারা বেশ কিছু দিন যাবৎ টঙ্গী মাজার বস্তিসহ আশেপাশের এলাকায় অবৈধ মাদকের ব্যবসা করে আসছে। আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।