Pages

Categories

Search

আজ- বুধবার ১৪ নভেম্বর ২০১৮

গাজীপুরে লেগুনা-ভ্যান সংঘর্ষ, কলেজছাত্রীসহ নিহত-৫ আহত-৭

গাজীপুর দর্পণ রিপোর্ট : গাজীপুরে সোমববার দুপুরে কভার্ডভ্যান ও যাত্রীবাহী লেগুনার সংঘর্ষে তিন কলেজ ছাত্রীসহ পাঁচজন নিহত এবং অন্তত আরো সাত যাত্রী আহত হয়েছেন। পুলিশ হতাহতদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন।
নিহতদের মধ্যে গাজীপুর সদর উপজেলার ইকবাল সিদ্দিকী কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী সাদিয়া আফরিন রিমি ও একই শ্রেণীর ফারহানা আক্তার শিখার নাম জানা গেছে। নিহত একই কলেজের আরো এক ছাত্রীসহ অন্য দুই পুরুষ যাত্রীর নাম তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি পুলিশ।

নাওজোর হাইওয়ে থানার ওসি আব্দুল হাই জানান, যাত্রীবাহী একটি লেগুনা দুপুর আড়াইটার দিকে রাজেন্দ্রপুর এলাকা থেকে গাজীপুর সিটি করপোরেশন এলাকার চান্দনা-চৌরাস্তার দিকে যাচ্ছিল। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাস্টারবাড়ি বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে লেগুনাটি সামনে থাকা একটি কভার্ডভ্যানের পেছনে সজোরে ধাক্কা খায়। এতে লেগুনার সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং ওই হতাহতের ঘটনা ঘটে। আহতদের মধ্যে গাজীপুর সিটির ভুরুলিয়ার ছায়াতরু এলাকার মো. শহীদুল ইসলাম (২৬), গাজীপুর সদরের রাজেন্দ্রপুর এলাকার মো. শরীফুল ইসলাম (২২), হোতাপাড়া এলাকার মো. মামুন (২২), গাজীপুর সিটির সালনা এলাকার বাসিন্দা মো. গিয়াস উদ্দিন (৩০),

দক্ষিণ খাইলকৈর এলাকার রেজাউল হক (৪০), এবং অজ্ঞাত যুবক (৩৫) শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।
গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার প্রণয় ভুষণ দাস জানান, পাঁচ জনকে মৃতাবস্থায় আনা হয়েছে। গুরুতর চার জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। অন্য রোগীদের চিকিৎসা দেয়া হচ্ছে।