Pages

Categories

Search

আজ- সোমবার ২৭ মে ২০১৯

গাজীপুরে র‌্যাবের সঙ্গে বন্ধুকযুদ্ধে সন্ত্রাসী রফিক নিহত

Gazipur-(1)-_02_November_2015-RAB_(Cross_Fire)[1]

গাজীপুর দর্পণ রিপোর্ট: গাজীপুরে গজারী বন এলাকায় র‌্যাবের সঙ্গে বন্দুক যুদ্ধে এক সন্ত্রাসী নিহত হয়েছে। বন্দুক যুদ্ধে র‌্যাবের দু’সদস্যও আহত হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে সন্ত্রাসীদের ব্যাবহৃত একটি বিদেশী পিস্তল, ম্যাগজিন ও গুলিসহ চাপাতি এবং ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। নিহতের নাম রফিকুল ইসলাম ওরফে রফিক (৩৪)। সে গাজীপুর সদর উপজেলার বনগ্রাম এলাকার মৃত ফণি পাগলা ওরফে ইব্রাহিম খাঁ’র ছেলে।

র‌্যাব-১’র পোড়াবাড়ি ক্যাম্পের সিনিয়র সহকারী পরিচালক জিয়াউর রহমান সাংবাদিকদের জানান, রবিবার দিবাগত রাত দেড়টার দিকে গাজীপুর সদর উপজেলার ভাওয়াল জাতীয় উদ্যোনে পাশে কুমারখাদার গজারী বন এলাকায় কয়েকজন অস্ত্রধারী সন্ত্রাসী অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব -১ এর একটি টহল দল সেখানে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুড়লে র‌্যাবও পাল্টা গুলি ছুড়ে। এতে ঘটনাস্থলে রফিকুল ইসলাম নামের ওই যুবক গুলিবিদ্ধ হয় এবং অন্য সন্ত্রাসীরা পালিয়ে যায়। বন্দুক যুদ্ধে র‌্যাবের দু’সদস্য এসআই নাসির (৩৫) ও নায়েক আবুল হোসেন (৪৫) আহত হয়েছেন। পরে আহত রফিককে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসময় ঘটনাস্থল থেকে সন্ত্রাসীদের ব্যাবহৃত একটি বিদেশী পিস্তল, এক রাউন্ড তাজা গুলিসহ একটি ম্যাগজিন, গুলির খোসা ও চাপাতি এবং ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। নিহত রফিকুল ইসলামের বিরুদ্ধে বিভিন্ন থানায় অস্ত্র ও চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগে একাধিক মামলা রয়েছে।

এ ব্যাপারে হাসপাতালের আবাসিক চিকিৎসক আব্দুস সালাম সরকার বলেন, নিহত যুবককে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। তার বুকে ও পেটের বামপাশে গুলির একাধিক চিহ্ন রয়েছে।