Pages

Categories

Search

আজ- শনিবার ২২ সেপ্টেম্বর ২০১৮

গাজীপুরে যমুনা গ্রæপের টাকা ছিনতাই

জুন ১৮, ২০১৫
অপরাধ, গাজীপুর মহানগর
No Comment

images[1]
মঞ্জুর হোসেন মিলন, গাজীপুর:
গাজীপুরে পিস্তল ঠেকিয়ে ও মারধর করে যমুনা গ্রæপের ৩লাখ টাকা ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা। বৃহস্পতিবার দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর মহানগরীর বাসন সড়ক বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।
যমুনা গ্রæপের অঙ্গ প্রতিষ্ঠান যমুনা ওয়েল্ডিং ইলেকট্রোড লিমিটেড কারখানার এজিএম (একাউন্টস ও প্রশাসন) মোঃ আশরাফ আলী জানান, তিনি গাজীপুর চান্দনা চৌরাস্তার ডাচ্ বাংলা ব্যাংক থেকে নগদ ৩ লাখ টাকা উত্তোলন করে বাস যোগে এসে কারখানা সংলগ্ন বাসন সড়কে এসে নামেন। এ সময় অতর্কিত ভাবে ৫-৬টি মোটর সাইকেল যোগে ১০-১২জন ছিনতাইকারী তাকে ঘিরে ধরে। এসময় তার বুকে ও পেটে পিস্তল ঠেকিয়ে মারধর করতে থাকে। এক পর্যায়ে তিনি ছিনতাইকারীদের তাদের কাছ থেকে ছুটে দৌঁড়ে গিয়ে একটি খাবার হোটেলের ভিতর টাকার প্যাকেটটি ছুড়ে মারেন। এসময় কয়েকজন ছিনতাইকারী হোটেলের ভিতর প্রবেশ করে টাকার প্যাকেটটি নিয়ে মোটর সাইকেল যোগে দ্রুত ঢাকার দিকে পালিয়ে যায়। খবর পেয়ে জয়দেবপুর থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার রেজাউল হাসান রেজা জানান, ছিনতাইকারীদের ধরতে পুলিশের কাজ করে যাচ্ছে। এব্যাপারে জয়দেবপুর থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে।