Pages

Categories

Search

আজ- সোমবার ১৭ ডিসেম্বর ২০১৮

গাজীপুরে মাদ্রাসা শিক্ষিকা ও এক ছাত্রকে গলাকেটে হত্যা পরিচালক আটক


গাজীপুর দর্পণ রিপোর্ট : গাজীপুরে মাদ্রাসা শিক্ষিকা ও এক ছাত্রকে গলা কেটে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার ভোরে গাজীপুর সিটি কর্পোরেশনের চান্দনা এলাকায় হুফ্ফাজুল কোরআন মাদ্রাসায়। সিটি কর্পোরেশনের ১৭ নং ওয়ার্ডের চান্দনা এলাকায় থেকে শিক্ষিকা ও ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
নিহতরা হলেন- মাদ্রাসার পরিচালক শিক্ষক ইব্রাহিম খলিল তালুকদারের স্ত্রী মাদ্রাসার শিক্ষিকা মাহমুদা আক্তার (২৫) ও ছাত্র মামুন (৭)। শিক্ষক ইব্রাহিম খলিল তালুকদার ও স্ত্রী শিক্ষিকা মাহমুদা আক্তার ওই মাদ্রাসাটি পরিচালনা করেন। নিহত মামুন ময়মনসিংহের গফরগাঁও উপজেলার ফয়ালী রসুলপুর এলাকার সাঈদ মিয়ার পুত্র। খবর পেয়ে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার ওয়াই এম বেলালুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
পুলিশ ও স্থানীয়রা জানান, ভোরে ওই মাদ্রাসার পার্শ্ববর্তী মসজিদে মাদরাসার ওই শিক্ষকসহ ছাত্ররা ফজরের নামাজ পড়তে যায়। নামাজ শেষে মাদ্রাসায় ফিরে ওই দুই জনের লাশ পরে থাকাতে দেখে ডাক চিৎকার শুরু করে।
গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার ওয়াই এম বেলালুর রহমান জানান, কিছু সম্ভবনাকে সামনে রেখে আমরা তদন্ত কাজ শুরু করেছি। আমি আশাবাদি খুব তাড়াতাড়ি এটা উদঘাটিত হবে।
গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বাসন থানার অফিসার ইনচার্জ মুক্তার হোসেন জানান, মরদেহ দুটি উদ্ধার করে শহীদ তাজউদ্দিন আহম্মদ মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এঘটনায় মাদ্রাসার পরিচালক শিক্ষক ইব্রাহিম খলিল তালুকদারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।