Pages

Categories

Search

আজ- বুধবার ১৯ সেপ্টেম্বর ২০১৮

গাজীপুরে মাদ্রাসা ছাত্র অপহরণের অভিযোগঃ দুই কিশোর আটক

গাজীপুর মহানগরের বোর্ড বাজার কুনিয়া এলাকায় এক মাদ্রাসা শিক্ষার্থীকে অপহরণের অভিযোগে সোমবার দুইকিশোরকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসি। আটককৃতরা হলো জামালপুর জেলা সদরের ইকবালপুর এলাকার মেহেদী হাসান রফিকের ছেলে ওমর ফারুক (১৪) ও ব্রাহ্মণবাড়িয়ার বাদল মিয়ার ছেলে রাব্বি (১৫)।

অপহরণের শিকার ওই শিক্ষর্থীর বাবা সফিকুল ইসলাম জানান, তার ছেলে আল আমিন (৭) স্থানীয় আল কোরআনীয়া নূরানী হেফজখানার শিক্ষার্থী। রবিবার বিকেলে মায়ের অসুস্থ্যতার কথা বলে পূর্ব পরিচিত ওমর ফারুক ও রাব্বি মাদ্রাসা থেকে আল আমিনকে বের করে নিয়ে যায়। এর পর থেকে আল আমিন নিখোঁজ ছিল। তাকে না পেয়ে স্বজনরা এলাকায় মাইকিং করে। খোঁজাখুজির এক পর্যায়ে রবিবার দিবাগত রাতে স্থানীয় বড়বাড়ি বাসস্ট্যান্ড এলাকা হতে আল আমিনকে উদ্ধার করা হয়। পরে আল আমিনের দেয়া তথ্য অনুযায়ী অপহরনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে এলাকাবাসি ওমর ফারুক ও রাব্বিকে সোমবার আটক করে স্থানীয় কাউন্সিলর ফজলুল হকের অফিসে নিয়ে যায়।

কাউন্সিলর আলহাজ ফজলুল হক জানান, আল আমিনকে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় বড়বাড়ি বাসস্ট্যান্ড থেকে স্থানীয়রা তাকে উদ্ধার করে এবং তার কথামতো দুই কিশোরকে আটক করা হয়। পরে আটককৃতদের জয়দেবপুর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।