Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ১৩ নভেম্বর ২০১৮

গাজীপুরে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩৪ হাজার টাকা জরিমানা

জুন ২২, ২০১৬
আইন- আদালত, গাজীপুর
No Comment

20160622_141954নিজস্ব প্রতিবেদক:
গাজীপুরে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে ঔষধ সংরক্ষণ, ভেজাল ও পঁচা সেমাই সংরক্ষণ, অপরিষ্কার ও নোংরা পরিবেশে খাবার রাখায় ভোক্তা অধিকার ও সংরক্ষণ আইন এর বিধান মতে চার প্রতিষ্ঠানকে ৩৪ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

বুধবার বিকেলে সিনিয়র সহকারী কমিশনার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট সায়মা আক্তার এর নেতৃত্বে শহরের জয়দেবপুর বাজার এলাকায় ওই অভিযান পরিচালিত হয়।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. রাহেনুল ইসলাম জানান, ভ্রাম্যমান আদালত জয়দেবপুর বাজার এলাকায় মের্সাস হেলেন ফার্মেসীতে অবহেলা, অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে ঔষধ সংরক্ষণ করায় ভোক্তা অধিকার ও সংরক্ষণ আইন ২০০৯ এর বিধান মতে ফার্মেসীর স্বত্ত্বাধিকারী মো. সাজ্জাত হোসেনকে ৩ হাজার, মনোয়ারা মেডিকেল হলের স্বত্ত্বাধিকারী আবদুল কাদেরকে ড্রাগ এ্যাক্ট ১৯৪০ এর ১৮ ও ২৭ ধারামতে ২৫ হাজার, গৌরঙ্গ চন্দ্র সাহার মুদির দোকানে ভেজাল ও পঁচা সেমাই সংরক্ষণ করায় দন্ডবিধি ১৮৬০ এর বিধান মতে ১ হাজার ও রতন মিষ্টান্ন ভান্ডারে অপরিষ্কার ও নোংরা পরিবেশে খাবার রাখায় স্বত্ত্বাধিকারী কার্তিক ঘোষকে ভোক্তা অধিকার ও সংরক্ষণ আইন ২০০৯ এর বিধানমতে ৫ হাজার টাকা জরিমানা করেন।