Pages

Categories

Search

আজ- শনিবার ১৭ নভেম্বর ২০১৮

গাজীপুরে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

জুন ১৪, ২০১৫
আইন- আদালত, গাজীপুর
No Comment

স্টাফ রিপোর্টার: গাজীপুর জেলা শহরে অভিযান চালিয়ে রবিবার কয়েকটি ক্লিনিক ও ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করেছে পৃথক দু’টি ভ্রাম্যমান আদালত।

গাজীপুরের সহকারী কমিশনার সত্যজিত রায় দাশ জানান, গাজীপুর জেলা শহর জয়দেবপুরে রাজবাড়ি সড়ক  এলাকায় রবিবার বিকেলে গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার মোছাঃ রেবেকা সুলতানা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। আদালত এসময় ভোক্তা-অধিকার সংরক্ষণ আইনে স্থানীয় কে.বি মার্কেটের আল-নূর ইসলামীয়া হাসপাতালকে ৫০ হাজার টাকা, গাজীপুর ক্লিনিককে ১০ হাজার টাকা এবং একই এলাকাস্থিত আদি টাঙ্গাইল সুইটকে ২০ হাজার টাকা, লাকি বিক্রমপুর সুইটকে ৫ হাজার টাকা এবং সেবা মেডিকেল হলকে ৫ হাজার টাকা জরিমানা করে। এ সময় প্রসিকিউটর হিসেবে দায়িত্ব পালন করেন গাজীপুর সিভিল সার্জন অফিসের ডাঃ আতিকুর রহমান এবং জেলা মার্কেটিং অফিসার মুহাম্মদ আবদুছ ছালাম। এছাড়াও গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট নূর হোসেন জেলা শহরের জোড়পুকুর ও হাড়িনাল বাজার এলাকায় অত্যাবশকীয় পণ্য আইনে ১৯৫৬ এর অধীনে বিভিন্ন দোকানে অপর একটি ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এ সময় প্রয়োজনীয় ড্রিলিংস লাইসেন্স না থাকায় ফার্নিচারের দোকানসহ ৪টি ব্যবসা প্রতিষ্ঠানকে মোট ৩ হাজার টাকা জরিমানা করেছে আদালত।

অভিযানকালে আইন-শৃক্সখলা বাহিনীর সদস্যরা উপস্থিত থেকে ভ্রাম্যমান আদালত পরিচালনা কাজে সর্বাত্মক সহযোগিতা করেন। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জনাব মোহাম্মদ হোসেন বলেন যে, জনশ্বার্থে এ ধরণের অভিযান আগামীতেও নিয়মিতভাবে পরিচালিত হবে।