Pages

Categories

Search

আজ- শনিবার ১৭ নভেম্বর ২০১৮

গাজীপুরে ব্যবসায়িকে কুপিয়ে হত্যার পর গরু নিয়ে পালিয়েছে দুর্বৃত্তরা


গাজীপুর দর্পণ রিপোর্ট : গাজীপুরে আমির হোসেন (৪০) নামে এক গরু ব্যবসায়িকে কুপিয়ে হত্যা করে ৪টি গরু নিয়ে পালিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার দিবাগত রাতে গাজীপুর সিটি করপোরেশনের মারিয়ালী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আমির হোসেনের বাড়ি গাইবান্দার ফুলছরি থানার সন্দেশীচর এলাকায়। তার শ্বশুরবাড়ি গাজীপুর সিটি করপোরেশনের মারিয়ালী এলাকায়।

নিহতের শ্যালক আমিনুল ইসলাম জানান, ঈদ উপলক্ষে আমির হোসেনসহ আরো কয়েকজন ব্যাবসায়ি মিলে কিছু গরু কিনে বিক্রির উদ্দেশ্যে মারীয়ালিতে আনেন। গরুগুলো মারীয়ালি এলাকার একটি নির্মাণাধীণ বাড়ির নীচ তলায় রেখে বিভিন্ন হাটে তুলতেন। শুক্রবার রাতে সেখানে থাকা ৪টি গরু তিনি (আমিনুল) এবং আমির হোসেন পাহাড়া দিচ্ছিলেন। রাত একটার দিকে তিনি ঘুমানোর জন্য বাড়িতে চলে যান।

এদিকে সকালে অন্য ব্যবসায়িরা সেখানে গিয়ে গরু এবং আমির হোসেনকে না পেয়ে বিষয়টি তাকে জানান এবং খোঁজাখুঁজির এক পর্যায়ে পাশ্ববর্তী জঙ্গল থেকে মুখে কসটেপ আটকানো, হাত-পা বাধা এবং মাথাসহ শরীরের বিভিন্নস্থানে কুপানো মৃতদেহ দেখতে পান। রাত ১টার পর যে কোন সময় তাকে হত্যা করে ৪টি গরু নিয়ে দুবৃত্তরা পালিয়ে গেছে বলে ধারণা করা হচ্ছে।
জয়দেবপুর থানার এসআই রিপন দাস জানান, লাশ গাজীপুরের শহীদ তাজ উদ্দীন আহমেদ মেডিকেল কলেজ মর্গে রয়েছে। তাকে হত্যা করে দুর্বৃত্তরা ৪টি গরু নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।