Pages

Categories

Search

আজ- শুক্রবার ২১ সেপ্টেম্বর ২০১৮

গাজীপুরে বিদ্যুত স্পৃষ্ট হয়ে দুই শ্রমিক নিহত, আহত ১৩

download-6121
স্টাফ রিপোর্টার: গাজীপুরে কাশিমপুরের একটি পোল্ট্রি হ্যাচারীতে বিদ্যুত স্পৃষ্ট হয়ে মঙ্গলবার দুই শ্রমিক মারা গেছেন। এ ঘটনায় আরো অন্ততঃ ১৩ জন আহত হয়েছেন। নিহতরা হলেন- ইমরান হোসেন (২০) ও সোহাগ (২৪)। তাদের বিস্তরিত পরিচয় তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি।

জয়দেবপুর থানার চক্রবর্তী পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই মো. হারুন অর রশিদ ও স্থানীয়রা জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের কাশিমপুর শৈলডুবি এলাকার বিশ্বাস পোল্ট্রির প্রতিষ্ঠাণ ফ্রেস চিকস লিমিটেডের ক’শ্রমিক মঙ্গলবার সন্ধ্যায় টিনসেড ভবনের পানির টাংকি স্থানাস্তর করছিল। এসময় কয়েক শ্রমিক বিদ্যুতের তারের সঙ্গে জড়িয়ে পড়ে আহত হয়। ঘটনার সময় পাশে থাকা অন্যরা তাদেরকে ছাড়াতে গিয়ে তারাও বিদ্যুত স্পৃষ্ট হয়। এতে অন্ততঃ ১৫ জন আহত হয়। স্থানীয়রা গুরুতর আহত ১৪ জনকে পাশ্ববর্তী আশুলিয়ার জামগড়া নারী ও শিশু স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসক ইমরান হোসেন ও সোহাগকে মৃত ঘোষণা করেন। সেখান থেকে আশংকাজনক অবস্থায় অপর একজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যদেরকে ওই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিশ্বাস পোল্ট্রির ব্যবস্থাপক (প্রশাসন) জাহিদ হোসেন ও হাসপাতালের কর্মকর্তা মো. শফিক বলেন, বিদ্যুতস্পৃষ্টে আহতদের মধ্যে ১৪ জনকে গুরুতর অবস্থায় জামগড়া এলাকার নারী ও শিশু স্বাস্থ্যকেন্দ্র হাসপাতালে নেয়া হলে চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করেন।