Pages

Categories

Search

আজ- সোমবার ২৭ মে ২০১৯

গাজীপুরে বিএনপির হরতাল- বিজিবি মোতায়েন ঃ বাসে আগুন

নভেম্বর ২৭, ২০১৩
গাজীপুর সদর, রাজনীতি
No Comment

গাজীপুর দর্পণ রিপোর্ট ঃ
বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্রিগে (অবঃ) আ স ম হান্নান শাহকে গ্রেফতারের প্রতিবাদে জেলা বিএনপি বুধবার গাজীপুর জেলায় সকাল সন্ধ্যা হরতাল পালন করছে। তাছাড়া ১৮ দলের কেন্দ্রীয় কর্মসূচী অবরোধ চলছে। পাশাপাশি দুটি রাজনৈতিক কর্মসূচী থাকায় আইন শৃংখলা নিয়ন্ত্রনে সকাল থেকে গাজীপুরে বিজিবি মোতায়েন করা হয়েছে। একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ২ প্লাটুন বিজিবি জেলার টঙ্গী এলাকায় টহল দিচ্ছে। সকালে টঙ্গীর চোরাগ আলী মার্কেট এলাকায় অবরোধকারীরা একটি বাসে আগুন দিয়েছে। এসময় পুলিশ টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

গাজীপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ মহসিন জানান, আইন শৃংখলা নিয়ন্ত্রণ ও যে কোন ধরণের নাশকতা ঠেকাতে পুলিশের পাশাপাশি ২ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে তারা জেলার বিভিন্ন স্পর্শকাতর এলাকায় টহল দিবে।

গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) মোঃ মোস্তাফিজুর রহমান জানান, আইন শৃংখলা নিয়ন্ত্রনে টঙ্গী এলাকায় ২ প্লাটুন বিজিবি টহল দিচ্ছে। সকালে টঙ্গীর চোরাগ আলী মার্কেট এলাকায় অবরোধকারীরা একটি বাসে আগুন দিয়েছে। এসময় পুলিশ টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে।