Pages

Categories

Search

আজ- বুধবার ১৯ ডিসেম্বর ২০১৮

গাজীপুরে বাস লেগুনার মুখোমুখি সংঘর্ষে পাঁচ যাত্রীর মৃত্যু আহত ৭


গাজীপুর দর্পণ রিপোর্ট: গাজীপুরে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে লেগুনার পাঁচ যাত্রী নিহত হয়েছেন; এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও কমপক্ষে সাতজন। সোমবার সকালে ঢাকা-কাপাসিয়া সড়কের হালডোবা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
সদর থানার এসআই মো. শহীদুল ইসলাম জানান, সোমবার সকালে হালডোবা এলাকায় হতাহতের এ ঘটনা ঘটে। নিহতরা হলেন মিজানুর রহমান (৫৫), সিরাজগঞ্জের তারাশ থানার গুলটাবাজার এলাকার মো. নাজিম উদ্দিন (৬০) এবং একই এলাকার আব্দুস সামাদ (৬৫)।
সাবেক সেনা কর্মকর্তা সার্জেন্টমো. মিজানুর রহমান (৫০) মুন্সীগঞ্জের গজারিয়া থানার লক্ষীপুর এলাকার বাসিন্দা ও রাতুল (১৮) নামে এক তরুণ। হতাহতরা সবাই লেগুনার যাত্রী।
গাজীপুর মেট্টাপলিটন পুলিশের সদর থানার এসআই মো. শহীদুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, রাজেন্দ্রপুর ক্যান্টমেন্ট এলাকা থেকে বাসটি গাজীপুর সদর উপজেলার বাংলাবাজার এলাকায় যাচ্ছিল। পথে বিপরীতমুখী লেগুনার সঙ্গে সংঘর্ষ হয়।
“এতে ঘটনাস্থলেই চারজন এবং হাসপাতালে নেওয়ার পর আরো একজন মারা যান। নিহতরা সবাই পুরুষ যাত্রী।”
এ দুর্ঘটনায় আরও অন্তত সাতজন আহত হলে তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয় বলে তিনি জানান।
তাদের মধ্যে কয়েকজনকে পাঠানো হয়েছে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে।
হাসপাতালের আবাসিক চিকিৎসক প্রণয় ভূষণ দাস বলেন, দুর্ঘটনাস্থল থেকে আহত ছয়জনকে তাদের হাসপাতালে আনার পর তাদের মধ্যে একজন মারা গেছেন। আর দুলাল (৪৫) নামে একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এছাড়া খাইরুল (৪০), খলিল (৪০) ও নিশান আহমেদসহ (২৮) চারজনকে তাদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে তিনি জানান।