Pages

Categories

Search

আজ- রবিবার ২৬ মে ২০১৯

গাজীপুরে বাস চাপায় মোটরসাইকেল আরোহী দুই ছাত্রের মৃত্যু

গাজীপুর দর্পণ রিপোর্ট: গাজীপুরে মোটরসাইকেল ও ব্যাটারি চালিত অটোরিকশার সংঘর্ষের পর পেছনদিক থেকে আসা বাসের চাপায় মোটরসাইকেল আরোহী দুই ছাত্র নিহত হয়েছে। এদের মধ্যে একজন ঘটনাস্থলে এবং অপরজন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায়। এ ঘটনায় মোটরসাইকেল আরোহী অপর একছাত্র ও এক রিক্সাযাত্রী আহত হয়েছে। শনিবার দুপুরে গাজীপুর সিটি করপোরেশনের সালনা এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- গাজীপুর সিটি করপোরেশনের বাউপাড়া এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে জুম্মান হোসেন নাসির (১৮) ও পাশর্^বর্তী বাহাদুরপুর এলাকার রবিন (২২)। আহতরা হলো-বাউপাড়া এলাকার আলামিন (১৮) এবং রিক্সাযাত্রী আসওয়াদ (১১)।

দুইজন নিহতের বিষয়টি নিশ্চিত করে গাজীপুরের ইটাহাটা এলাকার লিংকন কলেজের অধ্যক্ষ আজিজুল হক শিকদার জানান, নিহত নাসির ও রবিন এবং আহত আলামিন তার কলেজের মানবিক বিভাগের ছাত্র। শনিবার তারা প্রথম বর্ষ থেকে দ্বিতীয় বর্ষে উত্তীর্ণের (ইয়ার চেঞ্জ) পরীক্ষা দিয়ে বাড়ি ফিরছিল।

গাজীপুর মেট্টোপলিটন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সমীর চন্দ্র সূত্রধর এবং স্থানীয়রা জানান, মোটরসাইকেলযোগে ওই তিন ছাত্র ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক দিয়ে ময়মনসিংহের দিকে যাচ্ছিলেন। দুপুর ১টার দিকে সালনা এলাকায় পৌঁছালে উল্টো দিক থেকে আসা একটি ব্যটারি চালিত অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। একই সময় পেছন দিক থেকে আসা ময়মনসিংহগামী একটি বাস মোটরসাইকেলকে চাপা দিলে নাসির ঘটনাস্থলেই নিহত এবং অপর তিনজন আহত হয়। আহতদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে গুরতর অবস্থায় রবিনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। হাসপাতালে নেয়ার পথে রবিনের মৃত্যু হয়। গুরুতর আহত দুই জনের চিকিৎসা চলছে