Pages

Categories

Search

আজ- বৃহস্পতিবার ১৫ নভেম্বর ২০১৮

গাজীপুরে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত


গাজীপুর দর্পণ রিপোর্ট : গাজীপুরে ডিবি পুলিশের সাথে বন্দুকযুদ্ধে শীর্ষ মাদক ব্যব্সায়ি কামরুল ইসলাম কামু (৩২) নিহত হয়েছে। শুক্রবার ভোর রাতে গাজীপুর সিটি করপোরেশনের পূবাইলের ভাদুন এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত কামাল খান ওরফে কামরুল ইসলাম ওরফে কামু টঙ্গীর টঙ্গীর এরশাদ নগর বস্তির মৃত সিরাজ খান ওরফে তমিজ উদ্দিনের ছেলে।
জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে গোয়েন্দা পুলিশের একটি দল গাজীপুরের কালীগঞ্জ উপজেলার রায়েরদিয়া এলাকা থেকে ৪ হাজার পিস ইয়াবা এবং একটি নম্বর বিহীন প্রাইভেটকারসহ তাকে গ্রেপ্তার করা হয়। এঘটনায় রাতেই তার রিরুদ্ধে কালীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়। পরে তাকে ডিবি কার্যালয়ে নিয়ে আসার পথে শুক্রবার ভোর রাত আড়াইটার দিকে ভাদুন এলাকায় পৌছলে কামুর সহযোগিরা তাকে ছিনিয়ে নেয়ার জন্য ডিবি পুলিশকে লক্ষ্য করে অতর্কিতভাবে হামলা করে গুলি বর্ষণ করতে থাকে । এ সময় ডিবি পুলিশ আাত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়ে। এক পর্যায়ে কামু পুলিশের গাড়ি থেকে নেমে দৌড়ে পালাতে গেলে সহযোগি মাদক ব্যবসায়িদের গুলিতে আহত হয়। গুলিবিদ্ধ বস্থায় তাকে গাজীপুরের শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
গাজীপুর গোয়েন্দা পুলিশের পরিদর্শক ড্যারিক স্টিফেন কুইয়্যা জানান, বন্দুক যুদ্ধে ডিবি পুলিশের এএসআই কাদেরসহ ৩ পুলিশ সদস্য আহত হয়েছে। তাদেরকে ওই হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।
তিনি আরো জানান, কামরুল ইসলাম কামু এলাকার চিহ্নিত ও কুখ্যাত মাদক ব্যবসায়ি। ত্রা বিরুদ্ধে টঙ্গী ও নারায়নগঞ্জসহ বিভিন্ন থানায় হত্যা -মাদকসহ ১৪টি মামলা রয়েছে।