Pages

Categories

Search

আজ- সোমবার ২৪ সেপ্টেম্বর ২০১৮

গাজীপুরে বঙ্গবন্ধুর ৪২তম শাহাদৎ বার্ষিকীতে রক্তদান, আলোচনা সভা, র‌্যালী ও কাঙ্গালী ভোজ

গাজীপুর দর্পণ রিপোর্ট : যথাযোগ্য মর্যাদা ও বিনম্র শ্রদ্ধায় গাজীপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদৎ বার্ষিকী পালিত হয়েছে।
মঙ্গলবার সকালে জেলা প্রশাসনের উদ্যোগে এক শোকর‌্যালী বের হয়ে জেলার গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করে।
পরে গাজীপুর জেলা শহরের বঙ্গতাজ অডিটরিয়ামে জেলা প্রশাসন ও গাজীপুর স¦াস্থ্য বিভাগের উদ্যোগে এক রক্তদান কর্মসূচীতে গাজীপুর জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর রক্তদান করেন।


এসময় উপস্থিত ছিলেন গাজীপুরের সিভিল সার্জন ডা: সৈয়দ মো: মনজুরুল হক, গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সোলাইমান, আওয়ামী লীগ নেতা এড. ওয়াজউদ্দিন মিয়া, গাজীপুর শহীদ তাজউদ্দীন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার(আরএমও) ডা: প্রণয় ভুষণ দাস ও আব্দুল হাদী শামীম সহ সরকারী কর্মকর্তা-কর্মচারীরা।


দুপুরে গাজীপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে রাজবাড়ি রোডের জেলা কার্যালয়ে মহানগর আওয়ামীলীগের সভাপতি এড. আজমত উল্লাহ খানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সভাপতি ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এড. আ ক ম মোজাম্মেল হক। সভায় জেলা ও মহানগর আওয়ামীলীগের নেতারা। এর আগে গাজীপুর জেলা আইনজীবি সমিতি সহ বিভিন্ন সংগঠন। গাজীপুর জেলার বিভিন্ন উপজেলা, পৌর এলাকা, ইউনিয়ন ও মহানগরের ওয়ার্ডে ওয়ার্ডে শোক সভা এবং কাঙ্গালী ভোজের আয়োজন করেন আওয়ামীলীগ। এছাড়া গাজীপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠন জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরণে নানা কর্মসূচী পালন করেন।