Pages

Categories

Search

আজ- বৃহস্পতিবার ২২ নভেম্বর ২০১৮

গাজীপুরে ফল ও বৃক্ষ মেলার উদ্বোধন

অগাষ্ট ১৩, ২০১৫
কৃষি, গাজীপুর মহানগর, পরিবেশ
No Comment

Gazipur-(4)-_13_August_2015-Tree
গাজীপুর দর্পণ রিপোর্ট: গাজীপুরে ফল ও বৃক্ষ মেলার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে জেলা শহরের রাজবাড়ি মাঠে ১১দিন ব্যাপী এ মেলার উদ্বোধন করেন যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জাহিদ আহসান রাসেল এমপি।

এ উপলক্ষে মেলা প্রাঙ্গনে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাজীপুরের জেলা প্রশাসক এসএম আলম। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গাজীপুরের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ হোসেন, ঢাকা বিভাগীয় বন কর্মকর্তা মোঃ বখতিয়ার নূর সিদ্দিকী, গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ দেলোয়ার হোসেন, গাজীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফৌজিয়া রহমান, গাজীপুর কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ পরিচালক মোঃ মাসুদ রেজা, আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট ওয়াজ উদ্দিন মিয়া প্রমুখ। এর আগে গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মেলা প্রাঙ্গনে গিয়ে শেষ হয়।

মেলায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, ঢাকা বন বিভাগ, ব্র্যাক নার্সারী কাশবন নার্সারী, রাকিব নার্সারী, গাজীপুর হার্টিকালচার নার্সারী, সায়মা নার্সারী, সুফলা নার্সারী, খাজা গরীবে নেওয়াজ নার্সারীসহ ৩৬টি নার্সারী তাদের স্টল স্থাপন করেছে।