Pages

Categories

Search

আজ- শুক্রবার ১৬ নভেম্বর ২০১৮

গাজীপুরে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

সেপ্টেম্বর ২৮, ২০১৩
গাজীপুর, জাতীয়, রাজনীতি
No Comment

স্টাফ রিপোর্টার ঃ গাজীপুরে কেক কেটে, শান্তি প্রতীক পায়রা ওড়িয়ে ও বিশাল আনন্দ শোভাযাত্রার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করা হয়েছে। আজ সকালে ভাওয়াল গড় ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত অনুষ্ঠানে জাতীয় সংসদের উপনেতা ও আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দা সাজেদা চৌধুরী প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৬৭তম জন্মদিন উপলক্ষ্যে সকাল ১১টায় গাজীপুরের ভবানীপুরে মুক্তিযোদ্ধা ডিগ্রি কলেজ মাঠে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাজীপুর-৩ (শ্রীপুর-মির্জাপুর-ভাওয়ালগড়) আসনের সংসদ সদস্য ও স্থানীয় সরকার মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় কমিটির সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট রহমত আলী। রহমত আলীর  পুত্র জামিল হাসান দুর্জয়ের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন,মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকী, এড. হারিছ উদ্দিন, এড. সামসুল আলম প্রধান, জেলা যুবলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ফিরোজ মিয়া, কাউন্সিলর শেখ মোঃ এমদাদুল হক, শ্রীপুর ইপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি নুরুন্নবি আকন্দ, তেলিহাটি ইউপি চেয়ারম্যান আঃ জলিল, রফিকুল ইসলাম আকন্দ ও আমির হামজা প্রমুখ।
প্রধান অতিথি ৪/৫ হাজার ছাত্র-জনতা ও দলীয় নেতা-কর্মীদের প্রচন্ড উচ্ছাসের মধ্যে মঞ্চে শান্তির প্রতীক পায়রা ওড়ায়। পরে একটি বিশাল কেক কাটেন। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য শুভ কামনা করা হয়।