Pages

Categories

Search

আজ- বুধবার ১৯ সেপ্টেম্বর ২০১৮

গাজীপুরে পৃথক সড়ক দূর্ঘটনাঃ নিহত ৩, পুলিশসহ আহত ৬

Accident-Pic-28-1-800x445

নিজস্ব প্রতিবেদক : গাজীপুরে সোমবার পৃথক দু’টি সড়ক দূর্ঘটনায় সিএনজি চালিত অটোরিকশা চালকসহ ৩ব্যাক্তি নিহত হয়েছে। এসময় পুলিশের কনস্টেবল ও শিশু-মহিলাসহ অন্ততঃ ৬ জন আহত হয়েছে।

জানা গেছে, সোমবার বিকেলে ঢাকা-জয়দেবপুর সড়কে গাজীপুর সিটি কর্পোরেশনের বাংলাদেশ ধান গবেষণা ইন্সটিটিউটের সামনে ঢাকাগামী যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীতগামী সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার চালকসহ দু’জন নিহত এবং একই পরিবারের তিনজন ও পুলিশ এক কনস্টেবল আহত হয়। হতাহতরা সবাই অটোরিকশার যাত্রী। নিহতরা হলো অটো রিকশা চালক গাজীপুরের সিটি কর্পোরেশনের বাঙ্গালগাছ এলাকার মৃত মোহাম্মদ হোসেনের ছেলে হাফিজুর রহমান (৪৫) ও জামালপুর জেলার দেওয়ানগঞ্জ থানার খরমা মধ্যপাড়া এলাকার মৃত গেল্লা সরকারের ছেলে শহীদুল (৫০)। স্থানীয়রা গুরুতর আহত শ্রীপুরের প্রহলাদপুর এলাকার মো: শাহজাহানের স্ত্রী জোসনা আক্তার (৪০), তাদের ছেলে মিরাজ (২০) ও মিনহাজ (১২)সহ গাজীপুরের কালীগঞ্জ থানার পুলিশের কনস্টেবল (ড্রাইভার) মো: আজহারকে (৫০) শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। চান্দনা চৌরাস্তা এলাকায় ভাইয়ের বাড়ি বেড়ানো শেষে জোসনা ঘটনার সময় দু’সন্তানকে নিয়ে বাড়ি ফিরছিল। পুলিশ বাসটি আটক করেছে।

এদিকে, একইদিন ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে গাজীপুরের কালিয়াকৈর বাইপাস সড়কের শ্রীফলতলী এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় একটি পিক-আপ ভ্যান দুমড়ে-মুছড়ে যায়। এতে ঘটনাস্থলেই পিকআপ ভ্যানচালক সাইদুল ইসলাম (৩২) নিহত হয় এবং ভ্যান আরোহী আঃ মান্নান(৩০) ও বছির উদ্দিন (৫৫) আহত হয়। আহতদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত সাইদুল জামালপুর সদর উপজেলার খামারপাড়া এলাকার শাহ আলমের ছেলে। আহত দু’জন সম্পর্কে জামাই-শ্বশুড় বলে হাসপাতাল সুত্রে জানা গেছে।