Pages

Categories

Search

আজ- বুধবার ২১ নভেম্বর ২০১৮

গাজীপুরে বিএনপির কর্মীসভা থেকে ১৫ জনকে আটক করেছে পুলিশ

জানুয়ারি, ২৮, ২০১৮
আইন- আদালত, গাজীপুর, রাজনীতি, শীর্ষ সংবাদ
No Comment

গাজীপুর দর্পণ রিপোর্ট : গাজীপুর জেলা বিএনপি ও এর অঙ্গসংগঠনের যৌথকর্মী সভা পুলিশের বাধায় পন্ড হয়েগেছে। এসময় ধাওয়া করে ১৫ কর্মীকে আটক করেছে পুলিশ। রোববার দুপুরে জেলা শহরের দক্ষিণ ছায়বীথি এলাকার ট্রাষ্ট্র কমিউনিটি সেন্টারে সামনে এ ঘটনা ঘটে।
বিএনপি নেতারা ও স্থানীয়রা জানান, জেলা বিএনপির সভাপতি এ কে এম ফজলুল হক মিললের সভাপতিত্বে সকাল ১১ টার দিকে ট্রাষ্ট্র কমিউনিটি সেন্টারে গাজীপুর জেলা বিএনপি ও এর অঙ্গসংগঠনের যৌথকর্মী সভা শুরু হয়। এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির সাবেক চীফ হুইপ ও চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য জয়নুল আবেদীন ফারুক। সভায় প্রধান অতিথি ছাড়াও বক্তব্য রাখেন কেন্দ্রীয় নেতা ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক কাজী সাইয়্যেদুল আলম বাবুল, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ডা. মাজহারুল আলম, বিএনপি নেতা ও গাজীপুর সিটি করপোরেশনের কাউন্সিলর মো: হান্নান মিয়া হান্নু প্রমুখ। সভা শেষে কমিউনিটি সেন্টার থেকে নেতা-কর্মীরা বের হবার সময় ছায়াবীথি সড়কসংলগ্ন কমিউিনিটি সেন্টারের গেটে পুলিশ তাদের ধাওয়া দিয়ে বিএনপির ১৫ কর্মীকে আটক করে। এ সময় নেতাকর্মীরা দ্বিগবিদিগ ছুটাছুটি শুরু করে এবং হুড়োহুড়িতে অন্তত ৫ জন আহত হয়।


বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ডা. মাজহারুল আলম জানান, আজকের কর্মী সভাটি ছিল জেলা বিএনপির ঘরোয়া একটি কর্মসূচি। অনুষ্ঠান চলাকালে পুলিশ অনুষ্ঠানস্থল ঘিরে রাখে। শান্তিপূর্ণ সভা শেষে বের হবার সময় পুলিশ নেতাকর্মীদের ধাওয়া ও লাঠিচার্জ করে। এ সময় পুলিশ আমাদের বেশ কয়েকজন কর্মীকে আটক করে নিয়ে যায় এবং অন্তত ৫ নেতাকর্মী আহত হয়।
গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো: রাসেল শেখ জানান, অননুমোদিত সভায় বিএনপির দু’গ্রæপের মধ্যে সংঘর্ষ হলে সেখানে পুলিশ অভিযান চালিয়ে ১৫ জনকে আটক করে।