Pages

Categories

Search

আজ- বৃহস্পতিবার ২০ সেপ্টেম্বর ২০১৮

গাজীপুরে নেশার টাকা না পেয়ে ভাইকে কুপে ফেলে হত্যা

মে ১৮, ২০১৬
অপরাধ, গাজীপুর, হত্যা
No Comment

Hotta_newsnextbd1 (2)নিজস্ব প্রতিবেদক:
গাজীপুরে নেশার জন্য টাকা চেয়ে মায়ের কাছ থেকে না পেয়ে নিজের ছোট ভাই ১০ মাসের এক শিশুকে কুপের মধ্যে ফেলে হত্যা করেছে মাদকাসক্ত এক যুবক। এলাকাবাসি মাদকাসক্ত ওই যুবক নিজাম উদ্দিনকে (২৫) আটক করে পুলিশে সোপর্দ করেছে। নিহতের নাম মো. আলিফ হোসেন (১০ মাস)। সে গাজীপুর সিটি কর্পোরেশনের হাতিমারা এলাকার বাবুল মিয়ার ছেলে।

জয়দেবপুর থানাধীন চক্রবর্তী পুলিশ ক্যাম্পের এসআই হারুন অর রশিদ ও এলাকাবাসী জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের হাতিমারা এলাকায় আইয়ুব আলীর বাড়ির পাশের এক ভাড়া বাড়িতে বাবুল মিয়া সপরিবারে বসবাস করে। তার বড় ছেলে নিজাম উদ্দিন স্থানীয় একটি কারখানায় কাজ করত। সম্প্রতি সে কারখানার চাকুরি ছেড়ে দেয় এবং মাদকাসক্ত হয়ে পড়ে। সোমবার সন্ধ্যার দিকে নেশা করার জন্য মায়ের কাছে কিছু টাকা দাবি করে নিজাম। কিন্তু তার মা টাকা দিতে অস্বীকার করেন। এর কিছু সময় পরে নিজাম উদ্দিন ক্ষুব্ধ হয়ে ঘরে শুয়ে থাকা তার ১০ মাসের ছোট ভাই আলিফকে তুলে নিয়ে বাড়ির পাশের একটি কুপের মধ্যে ফেলে দেয়।

এসময়ে মায়ের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসে এবং কুপ থেকে শিশুটির মৃতদেহ উদ্ধার করে। এসময় তারা নিজামকে আটক করে। খবর পেয়ে রাতেই পুলিশ নিহতের লাশ উদ্ধার এবং নিজাম উদ্দিনকে আটক করে। ওই ঘটনায় শিশুটির পিতা বাবুল মিয়া বাদী হয়ে জয়দেবপুর থানায় বড় ছেলে নিজাম উদ্দিনকে (২৫) আসামী করে একটি মামলা দায়ের করেছে। নিজাম উদ্দিনকে মঙ্গলবার আদালতের মাধ্যমে গাজীপুর জেল হাজতে পাঠানো হয়েছে।

গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল আবাসিক চিকিৎসক আব্দুস সালাম সরকার জানান, নিহত শিশুটির মাথায় আঘাতের জখম পাওয়া গেছে।