Pages

Categories

Search

আজ- শুক্রবার ১৬ নভেম্বর ২০১৮

গাজীপুরে নিখোঁজের ২৬ দিন পর স্কুলছাত্রের মরদেহ উদ্ধার, আটক ৩

অক্টোবর ৪, ২০১৭
অপরাধ, আইন- আদালত, শীর্ষ সংবাদ, হত্যা
No Comment


গাজীপুর দর্পণ রিপোর্ট : নিখোঁজের ২৬ দিন পর গাজীপুরের কাশিমপুর বাগবাড়ি এলাকার একটি জঙ্গল থেকে সাইদুল ইসলাম (১৩) নামে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
এ ঘটনায় জড়িত সন্দেহে নিহতের ভাই সাইফুল ইসলাম সহ মনির ও হাসান নামের আরো দু’জনকে আটক করা হয়েছে। বুধবার সকালে মরদেহ উদ্ধার করা হয়। নিহত সাইদুল ইসলাম মহানগরের শৈলডুবি এলাকার সিরাজুল ইসলামের ছেলে। সে স্থানীয় একটি স্কুলে অষ্টম শ্রেনীর ছাত্র।
জয়দেবপুর থানার চক্রবর্তী পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. হারুন অর রশীদ জানান, কাশিমপুর এলাকায় লেখাপড়ার পাশাপাশি ইয়াবা ট্যাবলেট বিক্রি করতো নিহত সাইদুল ইসলাম। তার কাছে এক হাজার পিস ইয়াবা ট্যাবলেট আছে এমন তথ্য পেয়ে গত ৮ সেপ্টেম্বর মোবাইল ফোনে তাকে বাগবাড়ি এলাকায় ডেকে নেয় হাসান। এক পর্যায়ে ইয়াবা ট্যাবলেট নিয়ে বাক-বিতন্ডার জেরে সাইদুলকে ছুরিকাঘাত করে হত্যা করে। পরে মরদেহ জঙ্গলে ফেলে দেয় বলে জানায় অভিযুক্তরা।
এ ঘটনায় দু’দিন পর নিহত সাইদুল ইসলামের খালাতো ভাই আবু বকর সিদ্দিক জয়দেবপুর থানায় সাইদুল নিখোঁজ মর্মে একটি সাধারণ ডায়েরি (জিডি) করে। পরে পুলিশ ঘটনার তদন্ত করে অভিযুক্ত হাসানকে আটক করে। আটক হাসানের তথ্যের ভিত্তিতে বুধবার সকালে বাগবাড়ি এলাকায় একটি জঙ্গল থেকে সাইদুলের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় অভিযুক্ত ভাই সাইফুল ইসলাম ও মনিরকে আটক করা হয়।
মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশ।