Pages

Categories

Search

আজ- বুধবার ২১ নভেম্বর ২০১৮

গাজীপুরে নিখোঁজের দুই মাসেও উদ্ধার হয়নি স্কুল ছাত্র ফাহিম

সেপ্টেম্বর ২০, ২০১৭
আইন- আদালত, কালিয়াকৈর, সন্ধ্যান
No Comment

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক : গাজীপুরে নিখোঁজের দুই মাসেও উদ্ধার হয়নি ফাহিম বাবু (১৩) নামের ষষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্র। গত ২২ জুলাই গাজীপুর মহানগরীর মাধবপুর শিবরামপুর এলাকা থেকে সে নিখোঁজ হয়।

নিখোঁজ ফাহিম বাবু রংপুর সদর উপজেলার চাইরানিপাড়া-ফাজিল খা এলাকার মো: বুলবুল আহম্মেদের ছেলে এবং বাবা-মায়ের সাথে গাজীপুর মহানগরীর মাধবপুর এলাকার জনৈক আব্বাস আলীর বাড়িতে ভাড়া বাসায় থেকে স্থনীয় শিবরামপুর আইডিয়াল মডেল স্কুলে ষষ্ট শ্রেণিতে পড়াশোনা করত।

নিখোঁজের বাবা বুলবুল আহম্মেদ বলেন, ‘ তিনি জিরানী বাজারর এলাকার নর্দান ফ্যাশন লি: এ নিরাপত্তাকর্মী হিসেবে কর্মরত এবং তার স্ত্রী ফাতেমা বেগম পানিশাইল এলাকার মাইদিয়া এপারেলস লি: নামের একটি পোশাক কারাখানায় চাকুরী করেন।

গত জুলাই মাসের ২২তারিখ ছেলেকে বাসায় রেখে প্রতিদিনের মত তাকে বাসায় রেখে দুজনেই কর্মস্থলে চলে যাই। পরে বাসায় এসে তাকে আর খোঁজে পাওয়া যায়নি।

তবে পাশের বাসার লোকজন বলছে ওইদিন সকাল ১০টার দিকে ফাহিম বাবু বাসা থেকে বের হয়ে যায়। পরে সে আর ফিরে আসেনি। সম্ভাব্য সকল নিকট আত্মীয় স্বজনদের কাছে খোজ নিয়েও তাকে পাওয়া যায়নি। পরে নিখোঁজের দুইদিন পর জদেবপুর থানায় একটি সাধারণ ডায়েরী করি। ডায়েরী নং ১৭৯১।’