Pages

Categories

Search

আজ- বুধবার ১৪ নভেম্বর ২০১৮

গাজীপুরে নিখোঁজের ২৪ দিন পর গার্মেন্ট শ্রমিকের কঙ্কাল উদ্ধার, গ্রেপ্তার-২

ডিসেম্বর ১৮, ২০১৭
অপরাধ, আইন- আদালত, গাজীপুর সদর
No Comment

মঞ্চুর হোসেন মিলন : গাজীপুরে মুক্তিপণের জন্য অপহৃত গার্মেন্ট শ্রমিক মো: সজিবের (২২) কঙ্কাল ২৪ দিন পর উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকেলে গাজীপুর সদর উপজেলার ভবানীরচালা এলাকার একটি গজারীবন থেকে কঙ্কালটি উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত দুই অপহরণকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।
নিহত সজিব গাজীপুর সদরের রাজেন্দ্রপুর এলাকার এনএজেড পোশাক কারখানার অপারেটর ছিলেন। তিনি ময়মনসিংহের নান্দাইল উপজেলার ধীতপুর গ্রামের আব্দুল করিমের ছেলে। তিনি রাজেন্দ্রপুর এলাকায় তার চাচাতো ভাই মোস্তাফিজের বাসায় থাকতেন।
গ্রেপ্তার হওয়া অপহরণকারীরা হলো- রাজেন্দ্রপুর এলাকার হোসেন আলীর ছেলে ইজাদুর (২১) ও একই এলাকার আব্দুল জলিলের ছেলে আবুল বাশার (২৫)।
জয়দেবপুর থানার এসআই সাদেকুজ্জামান জানান, গত ২৪ নভেম্বর বিকেলে সজিব কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে নিখোঁজ হয়। পরে ২৮ নভেম্বর তার চাচাতো ভাই এ ব্যাপারে জয়দেবপুর থানায় জিডি করেন। এদিকে গত ১৩ ডিসেম্বর মোবাইল ফোনে মোস্তাফিজের নিকট অফহরণকারীরা সজিবের মুক্তিপণ বাবদ ৫০ হাজার দাবি করে। পরে স্বজনরা বিকাশের মাধ্যমে ৪০ হাজার টাকা অপহরণকারীদের দেয়।
তিনি আরো জানান, প্রযুক্তি ব্যবহার করে রোববার অপহরণকারী ইজাদুর ও আবুল বাশারকে গ্রেপ্তার করা হয়। তাদের দেয়া তথ্যমতে সোমবার বিকেলে গাজীপুর সদর উপজেলার ভবানীরচালা এলাকার গজারীবন থেকে তার কঙ্কালটি উদ্ধার করা হয়।
জয়দেবপুর থানার ওসি মো: আমিনুল ইসলাম জানান, জামা-কাপড় দেখে নিহতের স্বজনরা সজিবের কঙ্কাল সনাক্ত করেন। গ্রেপ্তারকৃতরা হত্যাকান্ডের কথা স্বীকার করে বলেছে- যে দিন তাকে অপহরণ করা হয়েছিল, ওই রাতেই তাকে হত্যা করা হয়েছে।