Pages

Categories

Search

আজ- বুধবার ১৪ নভেম্বর ২০১৮

গাজীপুরে নিখোঁজের ২০ দিন পর শিশুর গলিত লাশ উদ্ধার

গাজীপুর দর্পণ রিপোর্ট : গাজীপুরে নিখোঁজের ২০ দিন পর ফাহিম (৩) নামের এক শিশুর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে গাজীপুর সিটি করপোরেশনের বাইমাইল এলাকার ব্রিজের নিচ থেকে লাশ উদ্ধার করা হয়।

নিহত ফাহিম চাঁদপুরের ছেঙ্গারচর থানার মাইচকান্দি এলাকার ময়েজ উদ্দিনের ছেলে। এ ঘটনায় একই এলাকার নজরুল ইসলামের ছেলে সোহাগকে (৩১) আটক করেছে পুলিশ।

কালিয়াকৈর থানার এসআই মো. আতিকুর রহমান রাসেল জানান, ফাহিমের বাবা ময়েজ উদ্দিন ও মা ফারজানা (২৬) মধ্যে প্রায় আড়াই বছর আগে বিচ্ছেদ ঘটে। পরে ফারজানা একই এলাকার সোহাগকে বিয়ে করে। এক পর্যায়ে ফাহিমকে নিয়ে সোহাগ ও ফারজানায় গাজীপুরের কালিয়াকৈর উপজেলার রাখালিয়াচালা এলাকায় বাসা ভাড়া নিয়ে দুজনেই স্থানীয় পোশাক কারখানায় চাকরী নেয়। কয়েক মাস আগে সোহাগ চাকরী ছেড়ে দেয় এবং বেকার ছিল।

গত ২৯ অক্টোবর ফারজানা কাজের উদ্দেশ্যে কারখানায় গেলে ফাহিমকে নিয়ে সোহাগ ঘুরতে বের হয় এবং বাইমাইল এলাকায় এসে ব্রিজের নিচে ফেলে দেয়। রাতে সোহাগ একা বাড়ি ফেরে। ফারজানা এসময় সোহাগের কাছে ফাহিমের খোজ জানতে চাইলে কোন উত্তর না দিয়ে ভোর রাতের দিকে পালিয়ে যায়। পরে ফারজানা কালিয়াকৈর থানা পুলিশকে বিষয়টি জানায়।

তিনি আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ৈ শুক্রবার দিবাগত রাতে ঢাকা থেকে সোহাগকে আটক করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ করলে ফাহিমকে হত্যার বিষয়টি স্বীকার করে এবং তার তথ্যের মতে বাইমাইল ব্রিজের নিচ থেকে শনিবার দুপুরে ফাহিমের গলিত লাশ উদ্ধার করা হয়। লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।