Pages

Categories

Search

আজ- বৃহস্পতিবার ২০ সেপ্টেম্বর ২০১৮

গাজীপুরে দুর্ঘটনায় কলেজ ছাত্রসহ নিহত-২

সেপ্টেম্বর ৫, ২০১৩
গাজীপুর
No Comment

কাপাসিয়া সংবাদদাতা ।।
গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় এক কলেজ ছাত্রসহ দুইজন নিহত ও একজন আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর মহানগরীর টেক নগর পাড়া ও শ্রীপুরের এমসি বাজার এলাকায় পৃথক দুর্ঘটনা ঘটে।
জানা যায়, আজ বৃহস্পতিবার সকালে ভাওয়াল বদরে আলম সরকারী কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের সম্মান ৩য় বর্ষের ছাত্র ফরহাদ হোসেন (২৫) ও মো. হানিফ (২৫) কলেজের পাশে প্রাইভেট পড়া শেষে একই মোটরসাইকেলে করে বাড়ির উদ্দেশে রওনা দেন। পথে সকাল ১১টার দিকে টেকনগর পাড়া এলাকায় পৌঁছলে একইগামী একটি বাস তাদের মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলে ফরহাদ নিহত এবং হানিফ আহত হন। হানিফকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। নিহত ফরহাদ হোসেন (২৩) গাজীপুর মহানগরীর জোলারপাড় এলাকার মোঃ ফজল মিয়ার ছেলে এবং হানিফ নিহত ফরহাদ হোসেনের সহপাঠী এবং বাড়ি একই এলাকায়। নাওজোর মহাসড়ক ফাঁড়ির উপ-পরিদর্শক মো. ইকবাল হোসেন জানান, আবেদনের প্রেক্ষিতে বিনা ময়না তদন্তে ফরহাদের লাশ ¯^জনদের কাছে লাশ বুঝিয়ে দেয়া হয়েছে।
অপরদিকে স্থানীয় মাওনা মহাসড়ক থানার এএস আই মো. সেলিম মিয়া জানান, শ্রীপুরের এমসি বাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে ট্রাক চাপায় পথচারি অজ্ঞাত এক যুবক (৩৩) নিহত হয়েছেন। তার পড়নে চেক লুঙ্গী ও চেক শার্ট ছিল।  তার লাশ উদ্ধার করে গাজীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।