Pages

Categories

Search

আজ- সোমবার ২৭ মে ২০১৯

গাজীপুরে ডিস ব্যবসায়ী রাসেল মিয়া হত্যাকান্ড: আসামী গ্রেফতার ও বিচারের দাবীতে পরিবারের সংবাদ সন্মেলন


গাজীপুর দর্পণ রিপোর্ট: গাজীপুর শহরের পশ্চিম জয়দেবপুর ও পশ্চিম বিলাশপুর এলাকার ডিস ও ইন্টারনেট ব্যবসায়ী রাসেল মিয়া হত্যাকান্ডের বিচারের দাবীতে পরিবার সংবাদ সন্মেলন করেছে। চিহ্নিত খুনি, অস্ত্রবাজ সন্ত্রাসী, মাদকব্যবসা, অপহরণ, জোরপূর্বক অন্যের জমি/বাড়ি দখলকারী, দুষ্কৃতিকারী, ছিনতাই- চাঁদাবাজ চক্রের অপকর্মের প্রতিবাদে ৫মে রোববার দুপুরে পরিবারের সদস্যরা গাজীপুর সিটি প্রেসক্লাবে আসামীদের গ্রেফতার ও দ্রুত বিচার দাবী করেন।


নিহত ডিস ব্যবসায়ী রাসেল মিয়ার স্ত্রী মোসা: রোজী বেগম উপস্থিত সাংবাদিকদের নিজেদের নিরাপত্তা ও স্বামী হত্যাকান্ডের বিচারের দাবী জানান। তিনি জানান, স্বামীর বৈধ ডিস ব্যবসা ও ইন্টারনেট ব্যবসা জোরপূর্বক দখলে নিতে গাজীপুর মহানগরের ২৬ নং ওয়াডের্র পশ্চিম জয়দেবপুর সাধুপাড়া এলাকায় গত ১৪মার্চ সন্ধ্যায় এলাকার চিহ্নিত খুনি, অস্ত্রবাজ সন্ত্রাসী, মাদকব্যবসায়ীরা নির্মমভাবে রাসেলকে কুপিয়ে হত্যা করে। হত্যাকান্ডের দেড় মাসেও মামলার উল্লেখযোগ্য তেমন কোনো অগ্রগতি নেই। চিহ্নিত আসামীদের প্রত্যেকের বিরুদ্ধে হত্যা, অস্ত্র, অপহরণ, মাদকব্যবসা, ছিনতাই- চাঁদাবাজি সহ কয়েকটি করে মামলা বিচারাধীন।
সংবাদ সন্মেলনে লিখিত বক্তব্যে বলেন, চিহ্নিত সন্ত্রাসীদের হাতে নিহত রাসেল মিয়া ছিলেন সংসারের উপার্জনের একমাত্র ব্যাক্তি। এলাকায় আসামীদের বিভিন্ন অপকর্মের প্রতিবাদ করার কারণে আসামীরা তার(রাসেল) উপর ক্ষীপ্ত ছিল। ১৪মার্চ সন্ধ্যায় আসামীরা পরিকল্পিতভাবে সংঘবদ্ধ হয়ে কুপিয়ে ও পিটিয়ে রাসেল মিয়াকে হত্যা করে। আমরা এই হত্যাকান্ডের বিচার ও আসামীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি।
ব্যবসায়ী রাসেল হত্যাকান্ডের সাথে জড়িত মামলার আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। সংবাদ সন্মেলনের মাধ্যমে পুলিশ প্রশাসনের কাছে আসামীদের গ্রেফতার ও দ্রæত মামলার চার্জশীট আদালতে দাখিলের দাবী জানান।
এসময় উপস্থিত ছিলেন, নিহত রাসেলের চার সন্তান আরাফাত(১২), তাওহীদ(১০), তানহা(৮), রাহাদ(৬) ও বোন- আফরুজা আক্তার রুপালী।