Pages

Categories

Search

আজ- শুক্রবার ১৬ নভেম্বর ২০১৮

গাজীপুরে ট্রাফিক সপ্তাহ উপলক্ষ্যে বর্ণাঢ্য শোভাযাত্রা ও সমাবেশ

জুন ৯, ২০১৫
গাজীপুর মহানগর
No Comment

Gazipur-(3)-_09_June_2015-Traffic__week-1[1]
স্টাফ রিপোর্টার: আসন্ন রমজান মাস ও ঈদ উল ফিতরকে সামনে রেখে গাজীপুরে ট্রাফিক সপ্তাহ শুরু করেছে জেলা পুলিশ। রমজান মাসে ও ঈদে গাজীপুরের মহাসড়ক গুলো যানজট মুক্ত রাখা হবে। বিশেষ করে মানুষ যাতে ¯^াচ্ছন্দে চলাফেরা করতে পারে সেজন্য গাজীপুর জেলার অভ্যন্তরে ঢাকা-ময়মনসিংহ ও ঢাকা টাংগাইল মহাসড়কের ফুটপাতে কোন দোকানপাট বসতে দেয়া হবে না। সড়ক-মহাড়কগুলো যানজট মুক্ত রাখতে সকলের সহযোগিতা কামনা করে মঙ্গলবার দুপুরে গাজীপুর জেলা পুলিশের উদ্যোগে ট্রাফিক সপ্তাহ উপলক্ষে অনুষ্ঠিত শোভাযাত্রা ও সমাবেশের এক আলোচনাসভায় গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ ওই অঙ্গীকার ব্যক্ত করেন।

গাজীপুরের বিভিন্ন মহাসড়ক রমজান মাসে ও ঈদে যানজটমুক্ত রাখতে জনসচেনতা সৃষ্টির লক্ষ্যে মঙ্গলবার দুপুরে গাজীপুর সিটি কর্পোরেশনের চান্দনা চৌরাস্তা এলাকায় বর্ণাঢ্য শোভাযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত হয়। গাজীপুরে ট্রাফিক সপ্তাহ উপলক্ষ্যে আয়োজিত সংক্ষিপ্ত আলোচনাসভায় আরো অংশ নেন গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার কাজী মোজাম্মেল হক, পরিবহন শ্রমিক নেতা সুলতান আহমেদ সরকার, ভাওয়াল বদরে আলম সরকারী কলেজের সাবেক ভিপি আফজাল হোসেন সরকার রিপন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হীরা সরকার প্রমূখ।

আলোচনাসভা শেষে চান্দনা চৌরাস্তা মোড় থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভোগড়া বাইপাস মোড় প্রদক্ষিণ করে ঢাকা-জয়দেবপুর সড়কে এসে শেষ হয়। শোভাযাত্রায় বাদ্যদন্ত্র, ঘোড়ার গাড়ি, মোটরসাইকেলবহর নিয়ে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেন।