Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ২৫ সেপ্টেম্বর ২০১৮

গাজীপুরে ট্রাক-লেগুনা সংঘর্ষে দুইজনের মৃত্যু

গাজীপুর দর্পণ রিপোর্ট: ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ভোগড়ায় ট্রাকের সঙ্গে সংঘর্ষে দুই লেগুনাযাত্রীর মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন আরও অন্তত পাঁচজন।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে গাজীপুর সিটি কর্পোরেশনের ভোগড়ার অছিনগরের পাশে বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের বয়স আনুমানিক ৩৫ বছর বলে জানালেও পুলিশ তাদের পরিচয় বলতে পারেনি।

এ ঘটনায় আহতরা হলেন- গাজীপুর সিটি কর্পোরেশনের চান্দনা এলাকার শাহজাহান মিয়ার ছেলে আশরাফুল ইসলাম (২৫), নলজানী এলাকার নবী নেওয়াজের ছেলে আবুল হাসেম (৩৪) ভুরুলিয়া এলাকার ইদ্রিস আলীর ছেলে মাসুদ (৩৫), ইউনুস তালুকদার (৩২) ও রুবেল (৩৫)।

নাওজোর হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই মো. আব্দুস সালাম জানান, দ্রæতগতির একটি ট্রাক কোনাবাড়ি থেকে ছেড়ে আসার পর বাইপাস মোড়ে লেগুনার সঙ্গে সংঘর্ষ হয়। এতে লেগুনার অন্তত সাত যাত্রী আহত হলে তাদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় স্থানীয়রা।

হাসপাতালের চিকিৎসক প্রণয় ভূষণ দাস জানান, মৃত অবস্থায় হাসপাতালে দুইজনকে আনা হয়েছে। তাদের পরিচয় জানা যায়নি। ইউনুস ও রুবেলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান চিকিৎসক প্রণয় ভূষণ।