Pages

Categories

Search

আজ- বৃহস্পতিবার ১৮ অক্টোবর ২০১৮

গাজীপুরে জোড়া খুনের ঘটনায় মাদ্রাসা পরিচালক তিন দিনের রিমান্ডে

গাজীপুর দর্পণ রিপোর্ট : গাজীপুরে মাদ্রাসায় জোড়া খুনের ঘটনার প্রধান আসামি নিহত মাহমুদা আক্তারের স্বামী ও মাদ্রাসার পরিচালক ইব্রাহিম খলিলের তিন দিনের রিমান্ড মুঞ্জুর করেছে আদালত।
গাজীপুর মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট আদালতের উপ-পরিদর্শক আমিনুর রহমান জানান, বৃহস্পতিবার সকালে গ্রেপ্তার ইব্রাহিম খলিলকে মামলার তদন্ত কর্মকর্তা সাত দিনের রিমান্ড আবেদন করে গাজীপুরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট ও ভারপ্রাপ্ত মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট মোঃ ইলিয়াস রহমানের আদালতে হাজির করা হয়। শুনানী শেষে আদালতের বিচারক তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।
উল্লেখ, গত মঙ্গলবার ভোরে গাজীপুর সিটি কর্পোরেশনের ১৭নং ওয়ার্ডের চান্দনা এলাকায় হুফ্ফাজুল কোরআন মাদ্রাসার ভেতরে মাহমুদা আক্তার (২৫) ও শিশু ছাত্র মামুনকে (৭) কুপিয়ে ও গলাকেটে খুন করা হয়। এ ঘটনায় বুধবার নিহত মাহমুদা আক্তারের বাবা মো: হানিফ বাদি হয়ে ইব্রাহিম খলিলের (৪৫) নামে এবং অজ্ঞাত আরো ৩/৪ জনকে আসামী করে গাজীপুর মেট্টোপলিটন পুলিশের বাসন থানায় মামলা দায়ের করেন।
নিহত মাহমুদা আক্তার চাঁদপুর সদরের খলিসাঢোলি এলাকার মো: হানিফের মেয়ে এবং শিশু ছাত্র মামুন ময়মনসিংহের গফরগাঁও উপজেলার ফয়ালী রসুলপুর এলাকার শাহীদের ছেলে।
প্রধান আসামি ইব্রাহিম খলিল টাঙ্গাইলের কালিহাতী থানার বাশদানা গ্রামের রবিউল ইসলামের ছেলে। তিনি দ্বিতীয় স্ত্রী মাহমুদা আক্তারকে নিয়ে গাজীপুর সিটির বাসন এলাকার ওই মাদ্রাসার একটি কক্ষে বসবাস ও মাদ্রাসা পরিচালনা করেতেন।