Pages

Categories

Search

আজ- শুক্রবার ১৬ নভেম্বর ২০১৮

গাজীপুরে জুয়া ও নগ্ন নৃত্যের ৩৫ নারী-পুরুষ আটক

জুলাই ২১, ২০১৭
অপরাধ, আইন- আদালত, গাজীপুর সদর
No Comment

গাজীপুর দর্পণ রিপোর্ট : দীর্ঘদিন ধরে গাজীপুর সদর উপজেলার হোতাপাড়া এলাকায় প্রশাসনের নাকের ঢগায় বসে জুয়ার আসর চালিয়ে আসছিল কতিপয় ব্যক্তি। বিভিন্ন পত্রপত্রিকাতে বিষয়টি বার বার তুলে ধরা হলেও প্রশাসন বরাবরই নিরব ভূমিকা পালন করেছে। বিষয়টি নিয়ে সর্বমহলে ছিল ক্ষোভ ও ঘৃণা।

স্থানীয়দের ভাষ্য, পুলিশ প্রশাসনকে ম্যানেজ করেই নাকি চলতো জুয়া ও নগ্ন নৃত্যের আসর। তবে এ বিষয়ে জানতে চাইলে বরাবরই পুলিশ প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে তাদের বিষয়টি জানা নেই। এছাড়া কতিপয় কিছু নামধারী সাংবাদিক সেখান থেকে নিয়মিত অর্থ আদায় করতো।

বৃহস্পতিবার (২০ জুলাই) রাত ১০টা দিকে গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীরের নির্দেশে গাজীপুর সদর উপজেলার হোতাপাড়া এলাকায় হাউজি জুয়া ও অশ্লীল নৃত্যমঞ্চের আসর পুড়িয়ে দিয়ে ৩৫ নারী-পুরুষকে আটক করেছে র‌্যাব। অভিযানে নেতৃত্ব দিয়েছেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. রাহেনুল ইসলাম। সহায়তা করে নির্বাহী ম্যাজিস্ট্রেট কুদরত ই খুদা ও রাসেল মিয়া। হোতাপাড়া এলাকায় প্রায় দুই বছর যাবত চলছিল ওই হাউজি জুয়া ও অশ্লালীল নগ্ন নৃত্যের মেলা।

র‌্যাব-১ এর কোম্পানী কমান্ডার মোহাম্মদ মহিউল ইসলাম জানান, দীর্ঘদিন ধরে ওই এলাকায় অসামাজিক কার্যকলাপ অশ্লীল নৃত্য ও জুয়ার আসর চলছিল। পরে দুটি জুয়া ও নগ্ন নৃত্যের আসরে অভিযান চালিয়ে ৩৫ নারী-পুরুষকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

হোতাপাড়া এলাকায় অসামাজিক কার্যকলাপ বন্ধ করায় সকল শ্রেণী পেশার মানুষ জেলা প্রশাসনকে ধন্যাবাদ জানিয়েছেন।