Pages

Categories

Search

আজ- বুধবার ১৯ সেপ্টেম্বর ২০১৮

গাজীপুরে জুয়া ও অশ্লীল নৃত্যের আসরে অভিযানে আটক ৩৪ জনের কারাদন্ড

নিজস্ব প্রতিবেদক : গাজীপুর জেলা প্রশাসন ও র‌্যাব-১ এর পোড়াবাড়ি ক্যাম্প যৌথ অভিযান চালিয়ে জুয়া খেলার সরঞ্জাম, নগদ টাকা ১৩ নারীসহ ৩৪ জনকে আটক করেছে। এ সময় অশ্লীল নৃত্যের প্যান্ডেল ও জুয়ার আসর পুড়িয়ে দেয়া হয়। পরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আটককৃত ৩৩ জনকে এক মাস করে এবং এক নারীকে ৫ দিনের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে।

শুক্রবার দুপুরে র‌্যাব-১ এর পোড়াবাড়ি ক্যাম্পে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে গাজীপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রট মোঃ রাহেনুল ইসলাম এবং র‌্যাব-১র পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডর মো: মহিউল ইসলাম এ সব তথ্য জানান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত ১০টা থেকে ১২টা পর্যন্ত গাজীপুর সদর উপজেলার হোতাপাড়া এলাকায় বনবিলাস হোটেলের পিছনে পরিচালিত অশ্লীল নৃত্যের প্যান্ডেল ও জুয়ার আসরে অভিযান চালানো হয়। এ সময় ওই আসর পরিচালনাকারী প্রধান হোতা গাজীপুরের শ্রীপুর উপজেলার আদাবহ এলাকার মোঃ হেলাল উদ্দিনসহ (৫০) ২১ জুয়ারী ও সহযোগি এবং অশ্লীল নৃত্য ও সঙ্গীত পরিবেশনকারী ১৩ নারীকে আটক করা হয়। জুয়ার আসর পরিচালনার কাজে ব্যবহৃত ১৯টি মোবাইল, ১টি মোটরসাইকেল, ১টি প্রাইভেটকার, এবং জুয়ার আসরের মোট ৮৯ হাজার ২৫৪ টাকা উদ্ধার করা হয় এবং অশ্লীল নৃত্যের প্যান্ডেল ও জুয়ার আসর ভেঙ্গে দিয়ে আগুনে পুড়িয়ে দেওয়া হয়। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৩৩ জনকে এক মাস করে এবং বিউটি বেগম নামে এক নারীকে ৫ দিনের কারাদন্ড দেয়া হয়।


অভিযানে নেতৃত্ব দেন গাজীপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রট মোঃ রাহেনুল ইসলাম এবং র‌্যাব-১এর উত্তরার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল হানিফ ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ মোর্তাহীন বিল্লাহ্, গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রট কুদরত-ই-খুদা প্রমুখ।