Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ২০ নভেম্বর ২০১৮

গাজীপুরে জামায়াত-শিবিরের ৩৪ নেতা কর্মী আটক

মোস্তাফিজুর রহমান টিটু, গাজীপুরে বৃহস্পতিবার রাতে গোপন বৈঠকের সময় শহরের একটি চাইনিজ হোটেল থেকে মহানগর জামায়াতের সেক্রেটারীসহ জামায়াত-শিবিরের ৩৪ নেতা কর্মীকে আটক করেছে জয়দেবপুর থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ২০টি পেট্রোল বোমা ও বিপুল পরিমান সরকার বিরোধী লিফলেট উদ্ধার করা হয়েছে।

জয়দেবপুর থানার ওসি খন্দকার রেজাউল হাসান রেজা জানান, নাশকতার পরিকল্পনার উদ্দেশ্যে বৃহস্পতিবার রাত পৌণে ৯টার দিকে গাজীপুর শহরের শিববাড়ি মোড় এলাকার ইউরো বাংলা চাইনিজ রেস্টুরেন্টে জামায়াত শিবিরের কর্মীরা জড়ো হয়ে গোপন বৈঠক করছে- এমন গোপন সংবাদ পেয়ে জয়দেবপুর থানা পুলিশ সেখানে অভিযান চালায়। এসময় পুলিশ জামায়াতের গাজীপুর মহানগর শাখার সেক্রেটারী খাইরুল হাসানসহ জামায়াত-শিবিরের ৩৪ নেতা কর্মীকে আটক করেছে। আটককৃতদের কাছ থেকে ২০টি পেট্রোল বোমা ও সরকার বিরোধী বিপুল পরিমান লিফলেট উদ্ধার করা হয়েছে।

এদিকে জামায়াতের গাজীপুর মহানগর শাখার ভারপ্রাপ্ত আমীর এস এম সানাউল্লাহ জানান, ওই রেস্টুরেন্টে নেতা-কর্মীরা সাধারণ মানুষদের সঙ্গে একটি চা-চক্রে অংশ নেন। এসময় পুলিশ সেখান থেকে জামায়াত-শিবিরের ৩৪ নেতা কর্মীকে আটক করে। তাদের কাছে কোন পেট্রোল বোমা বা লিফলেট ছিল না। অথচ পুলিশ অন্যায়ভাবে তাদের আটক করে তাদের কাছ থেকে পেট্রোল বোমা বা লিফলেট উদ্ধার করেছে বলে পুলিশ দাবী করেছে।