Pages

Categories

Search

আজ- বুধবার ১৪ নভেম্বর ২০১৮

গাজীপুরে ছাত্রলীগের সংঘর্ষে আহত ব্যবসায়ীর মৃত্যু

সেপ্টেম্বর ৪, ২০১৪
কালিয়াকৈর, গাজীপুর
No Comment

গাজীপুর দর্পণ  রিপোর্ট:
গাজীপুরে কারখানার পরিত্যক্ত ব্যবসার নিয়ন্ত্রণ নিয়ে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় আহত এক ব্যবসায়ী আজ বুধবার সন্ধায় চিকিৎসাধিন অবস্থায় মারা গেছে।

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকায় গত সোমবার ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় পরিত্যক্ত মালের  ব্যবসায়ি সেলিম হোসেন (৩৭) গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে ঢাকা উত্তরার বাংলাদেশ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার সন্ধা ৭টায় চিকিৎসাধিন অবস্থায় সে মারা যায়। নিহত সেলিম মাদারীপুরের শিবচর এলাকার আলতাফ খলিফার ছেলে। নিহত সেলিম হোসেন ¯^-পরিবার নিয়ে কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকায় বসবাস করে গামেন্টস কারখানার পরিত্যক্ত সুতার ব্যবসা করতো।
পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা গেছে, কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকায় ‘নিলয় মোটরস লিমিটেড’ কারখানার পরিত্যক্ত মালামালের ব্যবসা নিয়ে গত সোমবার দুপুরে ছাত্রলীগের দুই গ্রæপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। ওই কারখানায় ব্যবসা নিয়ন্ত্রন করতেন মৌচাক ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান লোকমান হোসেনের ছোট ভাই মো. জুয়েল আহাম্মেদ ও মৌচাক ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সাখাওয়াত হোসেন ওরফে রুবেন্স। ব্যবসা নিয়ে ওই দিন দুই গ্রæপের সংঘর্ষের সময় সাখাওয়াত হোসেনের পক্ষ নিয়ে সংঘর্ষে যোগ দেয় গাজীপুর মহানগর ছাত্রলীগের নেতাকর্মীরা। এসময়ে তাদের এলোপাথারী হামলায় ও দাড়ালো অস্ত্রের আঘাতে গুরুতর জখম হয় ব্যবসায়ী সেলিম হোসেন। পরে তাকে গুরুতর আহত অবস্থায় ঢাকা উত্তরায় বাংলাদেশ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় বুধবার রাত ৭ টার তার মৃত্যু হয়।
এঘটনায় ওই দিন পুলিশ গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি মাসুদ রানা এরশাদ ও তার সহযোগি আব্দুর সাত্তারকে গ্রেপ্তার করেন।
কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।