Pages

Categories

Search

আজ- বৃহস্পতিবার ১৫ নভেম্বর ২০১৮

গাজীপুরে চার মাদকসেবী যুবকের কারাদন্ড

গাজীপুর দর্পণ রিপোর্ট : গাজীপুরে চার মাদকসেবী যুবককে কারাদন্ড ও অর্থদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট শরিফুল ইসলাম, তৌহিদ বিন হাসান ও সাজিয়া আফরোজ এর নেতৃত্বে পরিচালিত পৃথক তিনটি ভ্রাম্যমান আদালত মঙ্গলবার অভিযুক্তদের ওই দন্ড দেন।
মঙ্গলবার সন্ধ্যায় গাজীপুর জেলা প্রশাসনের মিডিয়া সেলের সহকারী কমিশনার বিজেন ব্যানার্জী ¯^াক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।
দন্ডিতরা হলেন- গাজীপুর জেলা শহরের মুন্সিপাড়া এলাকার মৃত নুর মোহাম্মদের ছেলে বাবু (৩১) ও একই এলাকার বাসিন্দা মৃত মকবুল  হোসেনের ছেলে কামাল হোসেন (৩০), ময়মনসিংহের গফরগাঁও থানার উথুরা এলাকার মৃত আব্দুস সোবাহানের ছেলে মিন্টু (১৯) এবং গাজীপুরের টঙ্গীর ব্যাংকের মাঠ বস্তি এলাকার নুর মোহাম্মদের ছেলে আবুল কাসেম (৩৫)।
সংবাদ বিজ্ঞপ্তি ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত মুন্সিপাড়া এলাকায় ইয়াবা ট্যাবলেট সেবনকালে সরঞ্জামসহ বাবু  ও কামালকে, টঙ্গীর ব্যাংক মাঠ বস্তি এলাকা থেকে সেবনরত অবস্থায় চারপিস ইয়াবাসহ আবুল কাসেমকে এবং শ্রীপুর উপজেলার মূলাইদ এলাকায় রাস্তার পাশে বসে গাঁজা সেবনকালে ৪০গ্রাম গাঁজাসহ মিন্টুকে আটক করা হয়। পরে বাবু  ও কামালকে নির্বাহী ম্যাজিস্ট্রেট শরিফুল ইসলাম এর আদালতে হাজির করলে বিচারক মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে উভয়কে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৭দিনের করে কারাদন্ড প্রদান করেন। আবুল কাসেমকে নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিয়া আফরোজ এর আদালতে হাজির করলে তাকে একই আইনে ওই একই দন্ড দেন বিচারক। মিন্টুকে নির্বাহী ম্যাজিস্ট্রেট তৌহিদ বিন হাসান এর আদালতে হাজির করলে বিচারক একই আইনে তাকে ৬মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ২ মাসের কারাদন্ড দেন।