Pages

Categories

Search

আজ- বৃহস্পতিবার ২০ সেপ্টেম্বর ২০১৮

গাজীপুরে গুলি পিস্তলসহ ১৭ মামলার এক আসামী গ্রেপ্তার

গাজীপুর দর্পণ রিপোর্ট : গাজীপুরের একটি পিকনিক স্পট থেকে একটি বিদেশী, দুই রাউন্ড গুলিসহ এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে র‌্যাব সদস্যরা। বুধবার সন্ধ্যায় র‌্যাব এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।
গ্রেপ্তার আইয়ুব আলী খাঁন (৩০) গাজীপুরের সিটি করপোরেশনের কাথোরা এলাকার সিরাজ খাঁনের ছেলে।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে গাজীপুরের পিকনিক স্পট স্প্রীং ভেলী এলাকায় কিছু অস্ত্রধারী সন্ত্রাসী অপরাধ মূলক কর্মকান্ড ঘটানোর জন্য অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে মেজর ইশতিয়াক আহমেদের নেতৃত্বে একটি আভিযানিক দল সেখানে অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালানোর চেষ্টা করলে সঙ্গীয় ফোর্সদের সহায়তায় আইয়ুব আলী খাঁনকে ১ টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগজিন ও ২ রাউন্ড তাজা গুলিসহ গ্রেপ্তার করা হয়।

র‌্যাব আরো জানায়, জিজ্ঞাসাবাদে আইয়ুব আলী জানিয়েছে অস্ত্রটি তার নিজের এবং উক্ত অস্ত্রের বৈধতা সম্পর্কে সে কোন সস্তোষজনক উত্তর দিতে পারে নাই। আইয়ুব আলী একজন অস্ত্রধারী সন্ত্রাসী। সে ও তার দল জয়দেবপুর এলাকায় দীর্ঘদিন ধরে বিভিন্ন ধরনের অপকর্ম ও সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে। আইয়ুব আলীর নামে জয়দেবপুর থানায় হত্যা, চাঁদাবাজি, মারামারি, চুরি, ছিনতাই, সরকারী কাজে বাধাদানসহ মোট ১৭ টি মামলা রয়েছে।