Pages

Categories

Search

আজ- মঙ্গলবার ১৩ নভেম্বর ২০১৮

গাজীপুরে গার্মেন্টসের এমডিকে গুলি করে ৬৬ লাখ টাকা ছিনতাই

?

গাজীপুর দর্পণ রিপোর্ট : গাজীপুরে এক গার্মেন্টস মালিককে গুলি করে ৬৬ লাখ ৫০ হাজার টাকা নিয়ে গেছে দূর্বৃত্তরা। রোববার দুপুরে গাজীপুর সিটি কর্পোরেশনের মালেকের বাড়ি এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক এ ঘটনা ঘটে।

ছিনতাইকারীদের গুলিতে আহত গার্মেন্টস এমডি মোঃ রবিউল ইসলামকে ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ছাড়া ঘটনায় আহত হন ওই কারখানার হিসাব রক্ষণকর্মকর্তা ও গাড়ির চালক মোজাম্মেল হক।

আহত প্রাইভেটকার চালক মোঃ মোজাম্মেল হক জানান, টঙ্গীর আরএন কর্পোরেশনের এমডি রবিউল ইসলাম ও হিসাব রক্ষণ কর্মকর্তাকে নিয়ে ঢাকার উত্তরার অফিস থেকে ইসলামী ব্যাংক গাজীপুর চান্দনা চৌরাস্তায় আসেন। ব্যাংক থেকে শ্রমিকদের বেতনের টাকা উত্তোলন করে কারখানায় ফেরার পথে মালেকের বাড়ি এলাকায় একটি হলুদ রংয়ের পিকআপ প্রথমে তাদের গতিরোধ করে। পরে পিছন থেকে দুটি মোটরসাইকেলে ৪-৫ ছিনতাইককারী তার প্রাইভেটকারের দুই পাশে এসে দাড়ায়। এক পর্যায়ে ছিনতাইকারীরা লোহার রড দিয়ে প্রাইভেটকারের সামনের এবং পাশের দুটি কাচ ভেঙ্গে ফেলে। পরে তাকে ও হিসাব রক্ষণ কর্মকর্তাকে মারধর করে। এক পর্যায়ে পিছনের ছিটে বসা কারখানার এমডি মোঃ রবিউল ইসলামকে গুলি করে টাকার ব্যাগ নিয়ে মোটরসাইকেল যোগে দ্রæত ঢাকার দিকে পালিয়ে যায়।

জয়দেবপুর থানার ভোগড়া ফাঁড়ির ইনচার্জ এসআই মোঃ জাকির হোসেন জানান, ৫ লাখ টাকার উপরে বহন করলে পুলিশকে জানানোর কথা। কিন্তু তারা তা করেন নি। প্রাথমিক ভাবে জানাগেছে ৬৬ লাখ ৫০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। পুলিশ ছিনতাইকারীদের ধরতে ইতিমধ্যে অভিযান শুরু করেছে।

খবর পেয়ে গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার রাসেল শেখ ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ সাখাওয়াৎ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ছিনতাইকারীদের সনাক্ত করতে তারা আশপাশের বিভিন্ন ভবনের সিসি ক্যামেরা গুলো পর্যবেক্ষণ করছেন।